শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪
রাঙামাটিতে

গাছের সাথে ঝুলন্ত অবস্থায় যুবকের লাশ উদ্ধার

প্রকাশঃ ২০ জুন, ২০১৯ ০৬:১৬:৫৩ | আপডেটঃ ১৪ এপ্রিল, ২০২৪ ০৪:২৭:১৬  |  ৯৭৪
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি শহরের মানিকছড়িতে এক যুবকের লাশ করেছে পুলিশ। যুবকের বাড়ী  চট্টগ্রামের দক্ষিণ রাঙ্গুনিয়ার শিলক এলাকা, তার নাম অজয় দাশ।

স্থানীয়রা জানান, সকালে শহরের প্রবেশ মুখ মানিকছড়ি এলাকায় পাহাড়ি ঢালের নিচে একটি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় এক যুবকের লাশ  দেখতে পেয়ে  স্থানীয় মানিকছড়ি পুলিশ ফাঁড়িতে খবর দেয়, পুলিশ এসে সকাল ১১টার দিকে লাশ উদ্ধার করে। উদ্ধারের পর লাশ ময়না তদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

লাশের পকেটে থাকা মোবাইলের সুত্র ধরে পরিবারের সদস্যদের সাথে কথা বলে নিশ্চিত হয় পুলিশ। তার নাম অজয় দাশ (২০)। সে চট্টগ্রামের দক্ষিণ রাঙ্গুনিয়ার শিলক এলাকার বাসিন্দা ধিরেন্দ্র দাশ’র ছেলে।’ অজয় দাশের বাবা নেই, মা আছে আছে। পরিবারের সাথে ঝগড়া করে ৩/৪দিন আগে বাসা থেকে বেরিয়ে যায় সে।  ঘটনা শোনার পর মা এবং মামা লাশ নিতে রাঙামাটি আসেন।

‘ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা যুবকের নাম ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙামাটি কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহিদুল ইসলাম রণি জানান, ‘সকালে পাহাড়ের ঢালে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় যুবকের লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। যুবকের পরিচয় জানার পরে তার পরিবারকে খবর দেয়া হয়েছে, তার মা এবং মামা লাশ নিতে এসেছে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions