বুধবার | ১১ ডিসেম্বর, ২০১৯

বান্দরবানে সেনাবাহিনীর মাইক্রোবাস খাদে পড়ে নিহত ১, আহত ৭

প্রকাশঃ ১৯ জুন, ২০১৯ ০৯:৩৩:৪৪ | আপডেটঃ ১০ ডিসেম্বর, ২০১৯ ০৭:৩১:০২  |  ৯৭৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে নিয়ন্ত্রণ হারিয়ে সেনাবাহিনীর মাইক্রোবাস খাদে পড়ে সার্জেনন্ট ওবাদুল্লাহ নামে একজনের মৃত্যু হয়েছে। এসময় আরো ৭ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, জেলা সদর থেকে সেনাবাহিনীর একটি মাইক্রোবাস রুমা যাবার পথে চিম্বুক-রুমা সড়কের ১২ মাইল নামকস্থানে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে পাহাড়ের গভীর খাদে পড়ে যায়।এসময় ঘটনাস্থলেই গাড়ীতে থাকা ওবাদুল্লাহ মারা যান। ।

এ ঘটনায় আরো ৭ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মী এবং স্থানীয় পাহাড়ীরা ঘটনাস্থলে ছুটে গিয়ে হতাহতদের উদ্ধার করে। পরে তাদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- সৈনিক হালিম, সৈনিক আরিফ, সার্জেন্ট কামাল, কর্পোরাল ফারুক, সিভিল ইঞ্জিনিয়ার মাসুদ, চালক রিটু, হেলপার তপন।

সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা:মাজেদুর রহমান জানান, মাইক্রোবাস খাদে পড়ে দূর্ঘটনায় একজন মারা গেছে। আহত অবস্থায় আরো ৭ জন চিকিৎসাধীন রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন অফিসার আলী আকবর বলেন, রুমা যাবার পথে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রন হারিয়ে পাহাড়ের নীচে গভীর খাদে পড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করা হয়েছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions