শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

এবার নুর জাহান বেগমের বিরুদ্ধে জায়গা দখলের অভিযোগ এনে পাল্টা সংবাদ সম্মেলন

প্রকাশঃ ১৯ জুন, ২০১৯ ০৪:২৯:৫০ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০২৪ ০৯:৩৪:৫৩  |  ৯৭০
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পার্বত্য নাগরিক পরিষদের নেত্রী নুর জাহান বেগমের  বিরুদ্ধে প্রতিবেশীর জায়গা বেদখলের অভিযোগ এনে পাল্টা সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী। এর আগে জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছিলেন নুর জাহান বেগম।

জায়গা দখলের অভিযোগ তুলে বুধবার সকাল ১০ টায় নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী শহরের কাঠালতলি এলাকার বাসিন্দা মোহাম্মদ হোসেন (৭৬)।

সংবাদ সম্মেলনে মোহাম্মদ হোসেন বলেন, আমার ও নুর জাহানের প্লটের মাঝে ৪ ফুট  প্রস্থ একটি রাস্তা রয়েছে। কিন্তু রাতের আধারে এখানে ময়লা আবর্জনা ফেলে দখল করে নুর জাহান। এক পর্যায়ে তার ভবনের দ্বিতলা থেকে ছাদ বাড়িয়ে আমার ভবনের সাথে যুক্ত করেছে। বাধা দেওয়ায় রাজনৈতিক প্রভাব দেখাচ্ছে। প্রাণনাশের হুমকি দিচ্ছে।

জায়গা দখলের ঘটনায় আদালতের মামলা করার পর এখন আরো বেপোরোয়া হয়েছে নুর জাহান। এখন প্রতিনিয়ত  বিভিন্ন হুমকি দিচ্ছে। রাজনৈতিক প্রভাব দেখাচ্ছে। আত্মীয় সাংবাদিক নিয়ে মিথ্যা সংবাদ পরিবেশন করছে। এ ছাড়াও বিভিন্ন সংস্থা/ প্রতিষ্ঠানের মাধ্যমে ভয়ভীতি দেখাচ্ছে।

সরেজমিনে দেখা যায়, নুর জাহান ও হোসেনের দুই ভবনের মাঝে ৪ ফুট রাস্তা রয়েছে। কিন্তু এটি নিচের অংশ ময়লা ও মাটি ফেলে ভরাট করা হচ্ছে। নুর জাহানের ভবনের দ্বিতীয় তলা থেকে ছাদ বাড়িয়ে হোসেনের ভবনের সাথে লাগিয়ে দেওয়া হয়েছে।

এর আগে গত ৫ মে এক সাংবাদিক সম্মেলনে বেগম নুর জাহান অভিযোগ করেন তার বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা করছে মোহাম্মদ হোসেন।  তার ছাদে সে এখন উঠতে পারে না। হোসেনের দরজা সব সময় খোলা থাকে। এতে তার জীবন বিপন্ন হবার অবস্থা তৈরি হয়েছে।

মোহাম্মদ হোসেনের ছেলে আতাউল মোস্তফা বলেন, আমরা ভবনটি ভাড়া দিতাম। আমরা না থাকার সুযোগে নুর জাহান জায়গা দখল করেছে। মামলা হয়েছে। দোষ করেছে জেনে নানান অপপ্রচার চালাচ্ছে। তা ছাড়াও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের প্রভাব খাটিয়ে তার অপকর্ম ঢাকার চেষ্টা করছে।


এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions