সোমবার | ১৪ অক্টোবর, ২০১৯
রাঙামাটি জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের

মাদক বিরোধী আন্তর্জাতিক দিবসে ৩দিন ব্যাপী কর্মসূচী

প্রকাশঃ ১৪ জুন, ২০১৯ ১০:৪৬:০২ | আপডেটঃ ১৪ অক্টোবর, ২০১৯ ০১:১৮:১৫  |  ২৩৩
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি।  মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আর্ন্তজাতিক দিবস উপলক্ষে ৩দিন ব্যাপী কর্মসূচী গ্রহন করেছে রাঙামাটি জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ বিষয়ে রাঙামাটি জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ আবদুল হামিদ বলেন, ২৬জুন মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আর্ন্তজাতিক দিবস উপলক্ষে এবাররাঙামাটিতে মাদকবিরোধী জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ৩দিন ব্যাপী কর্মসূচী গ্রহন করা হয়েছে।

৩দিনব্যাপী কর্মসূচীর মধ্যে রয়েছে ১৭জুন বিভিন্ন স্কুলের শিশু-কিশোরদের  নিয়ে মাদকবিরোধী চিত্রাংকন ও রচনা প্রতিযোগীতা। এছাড়া মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আর্ন্তজাতিক দিবসের আগের দিন  ২৫জুন রাঙামাটি শহরে মাদকবিরোধী জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে শহরে মাদকবিরোধী ট্রাক র‌্যালীর উদ্বোধন করা হবে।

মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আর্ন্তজাতিক দিবস উপলক্ষে ২৬ জুন সকালে রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের প্রাঙ্গন থেকে শিল্পকলা একাডেমী পর্যন্ত র‌্যালী শেষে আলোচনাসভা অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানটি সফল করতে রাঙামাটি জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পক্ষ থেকে সকলের সহযোগিতা কামনা করেছেন জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ আবদুল হামিদ।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions