শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

খাগড়াছড়িতে কাল রোববার সকাল সন্ধ্যা সড়ক অবরোধ

প্রকাশঃ ০৮ জুন, ২০১৯ ১২:৩৯:২৩ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ০৬:০৩:২৭  |  ১৪৭৬
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। সংরক্ষিত সংসদ সদস্য বাসন্তী চাকমার বিতর্কিত বক্তব্য প্রত্যাহার ও পার্বত্য চট্টগ্রাম ত্যাগসহ ৪ দফা দাবিতে খাগড়াছড়িতে রোববার(৯ জুন) সকাল সন্ধ্যা সড়ক অবরোধের ডাক দিয়েছে পার্বত্য অধিকার ফোরাম।

শনিবার সন্ধ্যায় পার্বত্য অধিকার ফোরাম খাগড়াছড়ি জেলা শাখার দপ্তর সম্পাদক পারভেজ আহম্মেদের প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এরআগে, শুক্রবার সকালে খাগড়াছড়ি সদরে বিক্ষোভ সমাবেশ করে শনিবার দুপুর ১টার মধ্যে সংসদ সদস্য বাসন্তী চাকমাকে পার্বত্য চট্টগ্রাম ত্যাগ, জাতীয় সংসদে দেওয়া বিতর্কিত বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাওয়া, সাম্প্রদায়িকতার দায়ে আওয়ামীলীগ থেকে বহিস্কার ও অসাম্প্রদায়িক আরেকজনকে বাসন্তী চাকমার স্থূলাভিষিক্ত করার দাবি জানানো হয়। দাবি আদায় না হলে রোববার (৯জুন) খাগড়াছড়ি জেলায় সকাল সন্ধ্যা সড়ক অবরোধ ও পরবর্তীতে কঠোর কর্মসূচি ঘোষণার হুশিঁয়ারী দেওয়া হয়।

উল্লেখ্য, গত ২৬ ফেব্রুয়ারী একাদশ জাতীয় সংসদের অধিবেশনে সংরক্ষিত নারী আসন ৯ এর সংসদ সদস্য বাসন্তী চাকমার পার্বত্য চট্টগ্রামের অধিবাসী ও নিরাপত্তা বাহিনীকে নিয়ে দেওয়া বক্তব্য উত্তাপ ছড়ায় পাহাড়ে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions