রবিবার | ১৬ জুন, ২০১৯

যথাযোগ্য ধর্মীয় মর্যাদায় বান্দরবানে পালিত হচ্ছে পবিত্র ঈদুল ফিতর

প্রকাশঃ ০৫ জুন, ২০১৯ ১১:৫১:৪৭ | আপডেটঃ ১৬ জুন, ২০১৯ ০৭:০৮:১০  |  ১০৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। যথাযোগ্য মর্যাদা ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বান্দরবানে পবিত্র ঈদুল ফিতরের ঈদ জামাত অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ৮টায় ঈদের প্রথম ও প্রধান ঈদ জামাত অনুষ্ঠিত হয় বান্দরবান কেন্দ্রীয় ঈদগাহ মাঠে। এসময় শহরের হাজার হাজার মুসল্লি একইসাথে মিলিত হয়ে ঈদের জামাতে নামাজ আদায় করেন। এসময় জামাত পরিচালনা করেন বান্দরবান বাজার শাহী জামে মসজিদের খতিব মাওলানা আলহাজ্ব এহাছানুল হক আল মইনী।

ঈদের দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হয় বান্দরবান কেন্দ্রীয় ঈদগাহ মাঠে সকাল ৯ টায়, এছাড়া ও বিভিন্ন সময়ে বান্দরবানের বিভিন্ন মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হয়।

নামাজ শেষে দেশ ও জাতির মঙ্গল কামনাও আল্লাহ্র সন্তুষ্টি লাভের আশায় মোনাজাতে অংশ নেন ধর্মপ্রাণ মুসল্লিরা। ঈদের নামাজ ও মোনাজাতে অংশ নেন বান্দরবানের জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, আঞ্চলিক পরিষদের সদস্য মোঃ শফিকুর রহমান, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীরসহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তা এবং মুসলিম সম্প্রদায়ের জনসাধারণ।

এদিকে জেলায় কয়েকদিনের থেমে থেমে বৃষ্টি ও বর্ষন শেষে পবিত্র রমজান মাস শেষে ঈদের আনন্দে মিলিত হতে পেরে খুশি ধর্মপ্রাণ মুসলিম সম্প্রদায়ের বাসিন্দারা।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions