রবিবার | ১৮ অগাস্ট, ২০১৯

স্বপ্নযাত্রী বিদ্যাপীঠ এর উদ্যেগে গরীব অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদবস্ত্র বিতরণ

প্রকাশঃ ০৪ জুন, ২০১৯ ১২:২৪:১৮ | আপডেটঃ ১৭ অগাস্ট, ২০১৯ ০৮:০৬:২৫  |  ২০১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটিতে স্বপ্নযাত্রী বিদ্যাপীঠ সামাজিক সংগঠনের উদ্যোগে গরিব অসহায় শিক্ষার্থীদের মধ্যে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে শহরের শান্তি নগর এলাকায় স্বপ্নযাত্রী ফাউন্ডেশন জেলার অধীনে পরিচালিত বিদ্যাপীঠ স্বপ্নযাত্রী বিদ্যাপীঠ-১ এসব ঈদ বস্ত্র বিতরণ করেন। আয়োজনে ও পরিচালনায় ছিলেন,রাঙামাটি জেলা শাখার সাধারণ সম্পাদক আহমেদ ইসতিয়াক(আজাদ)।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিশু শিক্ষার্থীদের মধ্যে ঈদবন্ত্র বিতরণ করেন রাঙামাটি সদর উপজেলা চেয়ারম্যান শহীদুজ্জামান মহসীন রোমান। রোমান বলেন,সিআর ইয়ুথ এওয়ার্ড প্রাপ্ত সংগঠন স্বপ্নযাত্রী ফাউন্ডেশন রাঙামাটিতে স্বেচ্ছাসেবীদের একটি পথ প্রর্দশক হিসেবে পরিচিতি লাভ করছে।

জেলা সভাপতি আজাদ সিদ্দিকীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন স্থানীয় দৈনিক রাঙামাটি পত্রিকার ব্যবস্থাপনা পরিচালক ঝিমি কামাল, সাবেক প্যানেল মেয়র রবিউল আলম রবি, সংগঠনটির জেলা শাখার সহ-সভাপতি মো. রমজান আলী,দপ্তর সম্পাদক আরিফুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক
 মো. আলী আশরাফ,মহিলা বিষয়ক সম্পাদক হিমু বড়–য়া, ত্রাণ বিষয়ক সম্পাদক উজ্জল মল্লিক,সিনিয়র সদস্য প্রিন্স নিজাম,সদস্য মঈন উদ্দিন ও নুর মোহাম্মদ স¤্রাট প্রমূখ।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions