শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪

বান্দরবান সেনা জোন এর উদ্যোগে গরীব অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশঃ ০৩ জুন, ২০১৯ ০৭:৪৪:৪৯ | আপডেটঃ ১৪ এপ্রিল, ২০২৪ ০৯:০৫:১০  |  ৮০২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ২৬ বীর বান্দরবান সেনা জোন এর উদ্যোগে গরীব অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। সোমবার সকালে বান্দরবান সেনা জোনের কার্যালয় প্রাঙ্গনে গরীব অসহায় ও দুস্থ পরিবারের মাঝে এই ঈদ সামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এসময় ঈদ সামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান অনুষ্টানে ২৬ বীর বান্দরবান সেনা জোন এর ভারপ্রাপ্ত জোন কমান্ডার মেজর জাহিদুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ঈদ সামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান করেন। অনুষ্ঠানে এই সময় মেজর ইফতেখার ,ক্যাপ্টেন ইশরাক ফারহান, ক্যাপ্টেন আকিব ও জোন এনসিও সার্জেন্ট মো: আল আমিনসহ বান্দরবান সেনা জোন এর বিভিন্ন পদ মর্যাদার কর্মকর্তা ও সৈনিকরা উপস্থিত ছিলেন।

এসময় বান্দরবান সেনা জোন এর পক্ষ থেকে ১ শত জন গরীব ও অসহায় নারী এবং পুরুষকে ঈদ উদযাপনের জন্য শাড়ি এবং লুঙ্গী বিরতন করা হয়। অনুষ্ঠানে এসময় বিভিন্ন জটিল রোগে আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তা ও প্রদান করা হয়। এসময় বান্দরবান সদরের বিভিন্ন গরীব ও অসহায় নারী এবং পুরুষেরা লাইনে দাড়িয়ে এই ঈদ সামগ্রী ও আর্থিক সহায়তা গ্রহণ করেন।

অনুষ্টানে ২৬ বীর বান্দরবান সেনা জোন এর ভারপ্রাপ্ত জোন কমান্ডার মেজর জাহিদুল ইসলাম বলেন, পবিত্র রমজান মাসের শেষে আমরা সম্প্রীতির বান্দরবানে ২৬ বীর বান্দরবান সেনা জোন এর উদ্যোগে এই ঈদ সামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান করছি এবং আমাদের এই সামাজিক কর্মকান্ড আগামীতে ও অব্যাহত থাকবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions