রবিবার | ১৮ অগাস্ট, ২০১৯

থানচিতে ফেরিওয়ালার লাশ উদ্ধার, আটক ২

প্রকাশঃ ০৩ জুন, ২০১৯ ০৫:৪৩:০১ | আপডেটঃ ১৮ অগাস্ট, ২০১৯ ০২:৫১:৩৭  |  ৩৫৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের থানচিতে এক ফেরিওয়ালার (হকার) লাশ উদ্ধার করেছে করেছে পুলিশ। এঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (৩জুন) সকালে থানচি উপজেলার চমি পাড়ার কাছে একটি পাহাড়ি ঝিরি থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। নিহত হকারের নাম মোহাম্মদ আইয়ুব (৫৫)। সে চট্টগ্রামের লোহাগাড়ার পশ্চিম কলাউজানের মৃত: গোলাম সুবহানের ছেলে।

এঘটনায় আটককৃতরা হচ্ছেন, চমি পাড়ার চাই অং পা ও তাইরু ¤্রাে,তাদেরকে সন্দেহ জনক ভাবে  এই ঘটনায় আটক করা হয়।

পরিবারের লোকজন জানায়, দশ থেকে পনের বছর ধরে তিনি থানচি উপজেলার বিভিন্ন পাড়ায় নানা ধরনের কসমেটিক ,চুড়ি ও ফিতা বিক্রি করে আসছিলেন।

কিন্তু গত ১৪ মে চমি পাড়ায় মালামাল বিক্রি করে ফেরার পথে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে। এ সময় তার কাছে থাকা টাকা-পয়সাও ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা ।

এ বিষয়ে থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবায়রুল হক জানান,গত ১২মে নিহত ফেরিওয়ালা মোহাম্মদ আইয়ুব ঘর থেকে বের হয়ে মালামাল বিক্রির উদ্দেশ্যে থানচির চমি পাড়ায় যায়। সেখানে ¤্রাে সম্প্রদায়ের একটি উৎসবে মালামাল বিক্রি করে সে, পরে ১৪ মে থেকে তার আর কোনো খোঁজ পাচ্ছিল না পরিবারের সদস্যরা।

পরে এবিষয়ে তার ভাই মোহাম্মদ আক্কাস থানচি থানায় এসে নিখোঁজের অভিযোগ দেওয়ার পর পুলিশ সন্দেহভাজন চমি পাড়ার চাই অং পা ও তাইরু ¤্রােকে আটক করে। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ আজ সকালে চমি পাড়ার কাছে পাহাড়ি একটি ঝিরি থেকে নিহত ফেরিওয়ালা মোহাম্মদ আইয়ুব এর অর্ধগলিত লাশ উদ্ধার করে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions