রবিবার | ১৮ অগাস্ট, ২০১৯
বান্দরবানে

সেনাবাহিনীর উদ্যোগে গরীব অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী প্রদান

প্রকাশঃ ০২ জুন, ২০১৯ ১১:২৯:২৮ | আপডেটঃ ১৮ অগাস্ট, ২০১৯ ০১:৩৮:৩০  |  ২১৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ২৬ বীর বান্দরবান সেনা জোন এর  উদ্যোগে  গরীব অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী প্রদান করান হয়েছে।

রোববার বিকেলে বান্দরবান সদরের ৯নং ওয়ার্ডের লাঙ্গি পাড়ার সিকদার পাড়া জামে মসজিদ এলাকায় ২৬ বীর বান্দরবান সেনা জোন এর  উদ্যোগে এই ইফতার সামগ্রী প্রদান করা হয়। এসময় ইফতার সামগ্রী প্রদান অনুষ্টানে ২৬ বীর বান্দরবান সেনা জোন এর কোয়াটার মাষ্টার ক্যাপ্টেন শরীফুল ইসলাম,ক্যাপ্টেন ইশরাক ফারহান ও জোন এনসিও সার্জেন্ট মো: আল আমিনসহ বান্দরবান সেনা জোন এর বিভিন্ন পদ মর্যাদার কর্মকর্তা ও সৈনিকরা উপস্থিত ছিলেন।

এসময় বান্দরবান সেনা জোন এর পক্ষ থেকে প্রায় ২শত গরীব ও অসহায় ব্যক্তিকে ইফতারি,শরবত এবং বিরানি প্রদান করা হয়। ইফতারি প্রদান অনুষ্টানে লাঙ্গি পাড়ার বিভিন্ন গরীব ও অসহায় নারী এবং পুরুষেরা লাইনে দাড়িয়ে এই ইফতার সামগ্রী গ্রহণ করেন।

ইফতার সামগ্রী প্রদান অনুষ্টানে ২৬ বীর বান্দরবান সেনা জোন এর কোয়াটার মাষ্টার ক্যাপ্টেন শরীফুল ইসলাম বলেন, পবিত্র রমজান মাস উপলক্ষে আমরা সম্প্রীতির বান্দরবানে ২৬ বীর বান্দরবান সেনা জোন এর উদ্যোগে এই ইফতার সামগ্রী প্রদান করছি এবং আমাদের এই সামাজিক কর্মকান্ড আগামীতে ও অব্যাহত থাকবে। ক্যাপ্টেন শরীফুল ইসলাম আরো বলেন, আমরা চাই সবাই সুন্দরভাবে এই পবিত্র রমজান মাস পালন শেষে ভালোভাবে ঈদ উদযাপন করুক।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions