রবিবার | ১৮ অগাস্ট, ২০১৯

বান্দরবানে প্রবীণ ভাতা ও সহায়ক সামগ্রী বিতরণ

প্রকাশঃ ১৯ মে, ২০১৯ ০৬:০১:২১ | আপডেটঃ ১৮ অগাস্ট, ২০১৯ ০৬:৫৬:৫২  |  ২৩৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে বান্দরবানের সুয়ালকে পরিপোষক ভাতা এবং সহায়ক সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার সকালে বান্দরবানের ৪নং সুয়ালক ইউনিয়ন পরিষদের সভা কক্ষে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)এর সহযোগিতায় ইন্টিগ্রেটেড ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (আইডিএফ) এর বাস্তবায়নে  এ পরিপোষক ভাতা এবং সহায়ক সামগ্রী বিতরণ করা হয়।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই পরিপোষক ভাতা এবং সহায়ক সামগ্রী বিতরণ করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নোমান হোসেন। সুয়ালক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উক্যনু মার্মা এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন আইডিএফ এর গভনিং বডির সদস্য প্রফেসর মোঃ শহিদুল আমিন চৌধুরী, নির্বাহী পরিচালক মোঃ নিজাম উদ্দিন,আইডিএফ এর জোনাল ম্যানেজার মো:শাহ আলম,বান্দরবানের এরিয়া ম্যানেজার মোঃ ইলিয়াছ হোসেন,প্রবীণ কমিটির সভাপতি মহিবুল্লাহ ভুইয়াসহ ইউনিয়ন পরিষদের মেম্বার ও প্রবীণ ব্যক্তিরা।

অনুষ্ঠানে ২ জন প্রবীণকে হুইল চেয়ার, ২০টি কমোড চেয়ার ,২০টি ওয়াকিং স্টিক ও ২০টি ছাতা বিতরণ করা হয় ,এসময় ৭৫ জন প্রবীণ ব্যক্তির মধ্যে ৬ শত টাকা প্রদান করা হয় যা আগামী তিন মাস পর্যন্ত বিতরণ করা হবে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions