রবিবার | ১৬ জুন, ২০১৯

এবার বান্দরবানে আওয়ামীলীগ সমর্থককে অপহনের পর গুলি করে হত্যা

প্রকাশঃ ১৯ মে, ২০১৯ ০১:১৭:০৮ | আপডেটঃ ১৫ জুন, ২০১৯ ০৭:৫৫:৫২  |  ৫৯৮৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের রাজবিলায় আওয়ালীগের এক সমর্থককে অপহরণের পর গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। ওই সমর্থকের নাম ক্য চিং থোয়াই মারমা (২৭)। শনিবার রাত ২টার দিকে রাজবিলা ইউনিয়নের ৮নং রাবার বাগান এলাকায় এ ঘটনা ঘটে।  ক্য চিং থোয়াই ওই এলাকার তাউ থোয়াই মারমার ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, শনিবার রাত ২টার দিকে একদল সশস্ত্র সন্ত্রাসী ক্য চিংকে বাসা থেকে অপহরণ করে নিয়ে যায়। ভোরে প্রায় এক কিলোমিটার দূরে ৫ নং রাবার বাগান এলাকায় স্থানীয়রা তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

রাজবিলার ইউপি চেয়ারম্যান ক্যা অং প্রু মারমা জানান, ক্য চিং থোয়াই আওয়ামীলীগের সমর্থক ছিলেন, তার ভাই ওর্য়াড আওয়ামী লীগের সহ-সভাপতি।

এদিকে, ঘটনার খবর পেয়ে বান্দরবান সদর থানা ও রাজবিলা পুলিশ ক্যাম্প থেকে ঘটনাস্থলে গেছে পুেিশর একটি টিম। বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:শহিদুল ইসলাম জানান, ৫ নং রাবার বাগান এলাকায় একটি লাশ আছে এমন খবরের ভিত্তিতে আমরা ঘটনাস্থলে যাই এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে নিয়ে আসার ব্যবস্থা করি।


প্রসঙ্গত, গত ৯ মে ওই এলাকায় সন্ত্রাসীরা জনসংহতি সমিতির সমর্থক জয় মনি তঞ্চঙ্গ্যাকে গুলি করে হত্যা করে। এর আগে গত ৭মে সন্ত্রাসীরা জনসংহতি সমিতির কর্মী বিনয় তঞ্চঙ্গ্যাকে গুলি করে হত্যা করে। এ ছাড়া অপহরণ করা হয়পুরাধন তংচঙ্গা নামের অপর  এক কর্মীকে, এখনো তার কোনো খোঁজ পাওয়া যায়নি।

এদিকে সম্প্রতি ঐ এলাকায় একের পর এক হত্যাকান্ডের ঘটনায় স্থানীয়দের মধ্যে আতঙ্ক ও উৎকণ্ঠা বিরাজ করছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions