রবিবার | ১৮ অগাস্ট, ২০১৯

বান্দরবানে ছাত্রলীগের উদ্যোগে মাসব্যাপী ইফতার ও দোয়া মাহফিল

প্রকাশঃ ১৮ মে, ২০১৯ ০৪:৩১:৫৭ | আপডেটঃ ১৮ অগাস্ট, ২০১৯ ০৯:২৭:৪৪  |  ১৯৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলা ছাত্রলীগের উদ্যোগে পবিত্র মাহে রমজানের প্রথমদিন থেকেই রোজাদারদের জন্যে আয়োজন চলছে দোয়া ও ইফতার মাহফিল। এ দোয়া ও ইফতার মাহফিল চলবে আগামী উল ফিতরের আগেরদিন পর্যন্ত। জেলা ছাত্রলীগের উদ্যোগে মাসব্যাপী দোয়া ও ইফতার মাহফিলের এ কর্মসূচিতে প্রতিদিন শত শত রোজাদার ছাড়াও বিভিন্ন পর্যায়ের মানুষ অংশ গ্রহণ করছেন। জেলা শহরের বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে এ ইফতার মাহফিলের আয়োজন। এ ইফতার মাহফিলে পরিবেশন করা হয় রকমারী ইফতারী এবং বিশুদ্ধ পানীয়জল।

জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ জানান, পবিত্র রমজান মাস সিয়াম সাধনার মাস। বাংলাদেশ ছাত্রলীগ একটি মানবসেবামুলক ছাত্র সংগঠন, সেহেতু পার্বত্য চট্রগ্রাম বিষক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সৌজন্যে বান্দরবান জেলা ছাত্রলীগের ব্যবস্থাপনায় মাসব্যাপী এ ইফতার মাহফিল চালু রেখেছি।

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি লক্ষীপদ দাশ জানান, গরিব ও অসহায় মানুষের পাশে আমরা আছি যাতে করে সাধারণ মানুষ শান্তিপুর্ণভাবে পবিত্র মাহে রমজানের রোজা শেষে  ইফতার করতে পারে। প্রতিদিন বান্দরবান জেলা সদরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে শত শত গরীব ও অসহায় ব্যক্তি বান্দরবান জেলা ছাত্রলীগের উদ্যোগে পবিত্র মাহে রমজানের প্রথমদিন থেকেই দোয়া ও ইফতার মাহফিল অংশ নিচ্ছে,আর সারাদিন রোজ রেখে রোজাদারদের মুখে খাবার তুলে দিতে পারায় আমরা সৃষ্টিকর্র্তার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি ।

তিনি আরো বলেন, ধন্যবাদ জানাছি পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিকে যার অনুপ্রেরণা ও আগ্রহের কারণে প্রতিদিন দোয়া ও ইফতার মাহফিল চলমান রয়েছে।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions