রবিবার | ১৮ অগাস্ট, ২০১৯
দুই ইঞ্জিনবোটের মুখোমুখি সংঘর্ষে

বরকলে হ্রদের পানিতে তলিয়ে সাবেক উপমন্ত্রীর ভাই উত্তম কুমার দেওয়ান নিখোঁজ

প্রকাশঃ ১৭ মে, ২০১৯ ০২:৩৭:২৫ | আপডেটঃ ১৮ অগাস্ট, ২০১৯ ০১:৫৯:৪৪  |  ৪০৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটির বরকলে বিপরীতগামী দুই ইঞ্জিনবোটের মুখোমুখি সংঘর্ষে পানিতে তলিয়ে এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন। তার নাম উত্তম কুমার দেওয়ান (৪৮)। তিনি সাবেক উপমন্ত্রী মনিস্বপন দেওয়ানের ভাই। এ ছাড়া গুরুতর আহত হয়েছেন, তার বড় ভাই অথিতি দেওয়ান (৫৫)। শুক্রবার সকালের দিকে বরকল উপজেলার সুবলং ইউনিয়নের মাইছছড়ি নামক এলাকায় এ নৌ-দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, কাপ্তাই হ্রদের নদী পথে রাঙামাটি থেকে ছেড়ে যাওয়া বরকলগামী এবং বরকল উপজেলা সদর থেকে ছেড়ে আসা রাঙামাটিগামী বিপরীতমুখী দুটি ইঞ্জিনচালিত বোটের মধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে গুরুতর আঘাতের ধাক্কায় পানিতে পড়ে তলিয়ে যান রাঙামাটিগামী বোটের যাত্রী উত্তম কুমার দেওয়ান। নিখোঁজ ব্যক্তির উদ্ধারে ডুবুরি দিয়ে তল্লাশি অভিযান চলছে। এ ছাড়া গুরুতর আহত অথিতি দেওয়ানকে রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বরহরিণা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লীলাময় চাকমা বলেন, হাসপাতালে ভর্তি তাদের অসুস্থ বোনকে দেখতে রাঙামাটি যাচ্ছিলেন উত্তম ও অথিতি। কিন্তু দুর্ঘটনার শিকার গুরুতর আহত অথিতি চিকিৎসার জন্য হাসপাতাল পৌঁছালেও পানিতে তলিয়ে নিখোঁজ হয়েছেন, তার ভাই উত্তম।

বরকল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মফজল আহমদ খান বলেন, নিখোঁজ উত্তম কুমার দেওয়ানকে উদ্ধারে ঘটনাস্থলে ডুবুরি দিয়ে তল্লাশি অভিযান চলছে। আর গুরুতর আহত অথিতি চাকমাকে উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।  

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions