রবিবার | ১৬ জুন, ২০১৯
মৎস্যজীবিদের সাথে মতবিনিময় সভায় মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী

লংগদুতে একটি মৎস্য অবতরণ কেন্দ্র স্থাপন করা হবে

প্রকাশঃ ১৭ মে, ২০১৯ ০১:১৯:৩১ | আপডেটঃ ১৫ জুন, ২০১৯ ০৮:৩৭:২৮  |  ১১৭
সিএইচটি টুডে ডট কম, লংগদু (রাঙামাটি)। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী মোঃ আশ্রাফ অলী খান খসরু এমপি বলেছেন, আপনারা জায়গা নির্ধারণ করুন আগামী দুই মাসের মধ্যে লংগদুতে মৎস্য অবতরণ কেন্দ্র করা হবে। আমি আপনাদের কাছে এসেছি অবতরণ কেন্দ্র সম্ভাব্যতা দেখতে এবং ঘোষনা দেওয়ার জন্য। এতে এখানকার জনসাধারণের কিছুটা হলেও উন্নয়ন হবে।

শুক্রবার (১৭মে) রাঙামাটির লংগদু উপজেলায় মৎস্য অবতরণ কেন্দ্র স্থাপনের সম্ভাব্যতা যাচাইয়ের বিষয়ে উপজেলা মৎস্যজীবিদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী মোঃ আশ্রাফ অলী খান খসরু এমপি এসব কথা বলেছেন।
রাঙামাটি জেলা মৎস্য উন্নয়ন কর্পোরেশন(বিএফডিসি) এর উদ্যোগে লংগদু উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব ও পরিচালনা করেন লংগদু উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায়।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ মৎস্য গবেষনা ইনস্টিটিউট এর মহাপরিচালক ড. ইয়াহিয়া মাহমুদ, মৎস্য উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি) এর চেয়ারম্যান দিলদার হোসেন, রাঙামাটি জেলা মৎস্য উন্নয়ন কর্পোরেশন এর ব্যবস্থাপক কমান্ডার আসাদুজ্জামান, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার। এছাড়া রাঙামাটি জেলা পরিষদের সদস্য মোঃ জানে আলম, শাহ মোঃ নজরুল ইসালাম বক্তব্য রাখেন। এসময় লংগদু উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, ও মৎস্যজীবি সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী মোঃ আশ্রাফ অলী খান খসরু এমপি বক্তব্যে আরো বলেন, লংগদুতে একটি মৎস্য লেন্ডিং স্টেশন করার জন্য আমার কাছে এখানকার কিছু মৎস্যজীবির নেতৃবৃন্দ গিয়েছেন। যার প্রেক্ষিতে আমি আসলাম। এটা আরো অনেক আগে হওয়ার কথা থাকলেও নানা জটিলতায় এতোদিন হয়নি।

তিনি বলেন, আমি কথা দিচ্ছি আগামী আগষ্ট মাসেই এখানে পল্টন বসানো হবে। আমার যা সাহায্য লাগে আমি করবো বিএফডিসির চেয়ারম্যান এটা বাস্তবায়ন করবেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions