সোমবার | ২২ জুলাই, ২০১৯

রাঙামাটি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরন ও বিদায় অনুষ্ঠিত

প্রকাশঃ ১৪ মে, ২০১৯ ১০:১৫:১৩ | আপডেটঃ ২২ জুলাই, ২০১৯ ০২:৪২:৫০  |  ৫৩৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় পর্যায়ে অনুষ্ঠিত নির্বাচনে রাঙামাটি জেলার ১০টি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান শপথের পর দায়িত্ব নিলেও আজ আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছেন রাঙামাটি সদর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা শহীদুজ্জামান রোমান, তাকে দায়িত্ব বুঝিয়ে দেন বিদায়ী উপজেলা চেয়ারম্যান অরুন কান্তি চাকমা।

আজ মঙ্গলবার  বিকালে উপজেলা পরিষদ হলরুমে এই দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়।

এ সময় উপজেলার সকল কর্মকর্তাদের নিয়ে সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবীর সোহাগ এর সভাপতিত্বে মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। সমন্বয় সভার পর দায়িত্ব হস্তান্তরের প্রক্রিয়া শুরু হয়। এসময় পুরুষ ভাইস চেয়ারম্যান দুর্গেশর চাকমা এবং মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলামসহ সরকারি-বেসরকারি কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

দায়িত্ব গ্রহণের সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুজ্জামান মহসিন রোমান বলেন, জনগণ আমার পরিবার,  জনগণের প্রকৃত সেবা নিশ্চিত করে রাঙামাটি সদর উপজেলাবাসীকে দেশের একটি অন্যতম মডেল উপজেলা পরিষদ হিসেবে উপহার দিব।

শহীদুজ্জামান রোমান দায়িত্ব গ্রহণ করে বলেন, রাঙামাটি সদর উপজেলা পরিষদের সরকারি ভূমি যারা দখন করে বসবাস করছেন, তাদের সেচ্ছায় চলে যাওয়ার জন্য অনুরোধ জানান। পরিষদের সরকারি কর্মচারী-কর্মকর্তাদের সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার নির্দেশ দেন। সরকারি নীতিমালা অনুসরন করে নিয়নুযারী দায়িত্ব পালন করার আহবান জানান। কোন অনিয়ম বরদাশত করা হবে বলে তিনি সাফ জানিয়ে দেন।  তিনি বলেন, সাধারণ জনগণ সেবা নিতে এসে হয়রানি না হয়, সাধারণ জনগণ কোন ভাবেই যাতে সেবা থেকে বঞ্চিত না হয়, সেদিকে খেয়াল রাখার জন্য কর্মকর্তাদের প্রতি অনুরোধ জানান। 


বিদায়ী চেয়ারম্যান অরুন কান্তি চাকমা গত ৫বছরে দায়িত্ব পালনে উপজেলা সদরবাসীসহ সরকারি বেসরকারি কর্মকর্তারা যে সহযোগিতা করেছেন তার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি পদে না থাকলেও এলাকাবাসীর সু:খ দু:খে পাশে থাকবেন বলে প্রতিশ্রুতি দেন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions