বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪

লামায় প্রাথমিক শিক্ষক সমিতির নেতৃত্বে আকরাম, উথোয়াইয়ই মার্মা

প্রকাশঃ ০৩ মে, ২০১৯ ০৩:২৭:৪০ | আপডেটঃ ১৩ এপ্রিল, ২০২৪ ১০:৪০:৫৪  |  ৮৩২
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতির বান্দরবান লামা উপজেলা শাখার সর্বপ্রথম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রার্থীদের সমাঝোতার মাধ্যমে উপজেলা নুনারবিল সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আকরাম হোসেনকে সভাপতি ও চেয়ারম্যান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক উথোয়াইয়ই মার্মাকে সাধারণ সম্পাদক পদে মনোনীত করা হয়।

নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মুজিবুর রহমান বলেন, প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতি পূর্ণাঙ্গ কমিটি গঠনের নিমিত্তে সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক,কোষাধ্যক্ষ ও প্রচার সম্পাদক এ পাঁচটি পদের জন্য ফরম বিক্রয় করা হয়।
 
এতে সভাপতি পদের জন্য দুইজন, সাধারণ সম্পাদক দুই জন, সাংগঠনিক সম্পাদক একজন, কোষাধ্যক্ষ দুই জন ও প্রচার সম্পাদক একজন প্রার্থী ফরম সংগ্রহ করে। সাংগঠনিক সম্পাদক ,অর্থ-সম্পাদক ও প্রচার সম্পাদক পদে কোন প্রতিদ্বন্ধি প্র না থাকায় একক প্ররা নির্বাচিত হয়েছে।  তনি আরও বলেন, পূর্ব ঘোষিত সময় অনুযায়ী ১মে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সভাপতি ও সাধারণ সম্পাদক এ দু’ পদে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও ২৮ এপ্রিল রবিবার প্রার্থীদের মধ্যে সমঝোতার মাধ্যমে আকরাম হোসেন সভাপতি ও উথোয়াইয়ই মার্মা সাধারণ সম্পাদক সমর্থন প্রদান করলে সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থী চুড়ান্ত হয়।

সন্ধ্যায় আহবায়ক কমিটির সদস্য সচিব আলী হোসেনের সঞ্চালনায় আহবায়ক মুজিবুর রহমান নির্বাচিত প্রার্থীদের নাম ঘোষণা করেন। পরে নির্বাচিত প্রার্থীদের হাতে আহবায়ক ও সদস্য সচিব স্বাক্ষরিত নির্বাচিত ঘোসনাপত্র প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতির লামা উপজেলা আহবায়ক মুজিবুর রহমান, সদস্য সচিব আলী হোসেন, আহবায়ক কমিটির সদস্য রাহুল ত্রিপুরা, মো:ফরিদ ও সোলতান আহমেদসহ প্রমুখ।

 
বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions