শুক্রবার | ১৯ এপ্রিল, ২০২৪
জেলা শ্রমিকলীগের উদ্যোগে

বান্দরবানে শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশঃ ০৩ মে, ২০১৯ ১২:৪৭:৫২ | আপডেটঃ ১২ এপ্রিল, ২০২৪ ০১:১৬:৪০  |  ৭৭৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। মহান মে দিবস উপলক্ষে বান্দরবানে জেলা শ্রমিকলীগের উদ্যোগে শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । শুক্রবার বান্দরবান জেলা শ্রমিকলীগের উদ্যোগে এই শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত হয় ।

শ্রমিক সমাবেশ উপলক্ষে বিকালে বান্দরবান রাজার মাঠ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় বঙ্গবন্ধু মুক্তমঞ্চে গিয়ে সমবেত হয় ।

পরে স্থানীয় বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এক আলোচনা সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্টিত হয় । এসময় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী ও ৩০০ নং আসনের সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং এমপি।  বান্দরবান জেলা শ্রমিকলীগের সভাপতি মো:মুছা কোম্পানির সভাপতিত্বে এসময় জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈ হ্লা, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী,যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাসস,জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো:রফিকুল ইসলামসহ আওয়ামীলীগ,যুবলীগ,কৃষকলীগ ,ছাত্রলীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সমাবেশে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রীর দায়িত্ব পাওয়ায় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিকে জেলা শ্রমিকলীগের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions