বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪
কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের উদ্যোগে

বান্দরবানে ৪ মাস মেয়াদী মোটর ড্রাইভিং কোর্স শুরু

প্রকাশঃ ০২ মে, ২০১৯ ১০:০৮:২৭ | আপডেটঃ ১৫ এপ্রিল, ২০২৪ ০৯:১৩:১৬  |  ১০৬৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। শিক্ষার্থীদের সড়ক আইন সর্ম্পকে সচেতন ও যানবাহন পরিচালনা করার কৌশল সর্ম্পকে জানার জন্য বান্দরবানে শুরু হয়েছে ৪ মাস মেয়াদী মোটর ড্রাইভিং উইথ বেসিক মেইনটেন্যান্স কোর্স ।

বৃহস্পতিবার সকালে বান্দরবান কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের হল রুমে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ছাত্র-ছাত্রীদের মধ্যে এই মোটর ড্রাইভিং উইথ বেসিক মেইনটেন্যান্স কোর্সের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মোটর ড্রাইভিং উইথ বেসিক মেইনটেন্যান্স কোর্সের উদ্বোধন করেন বিআরটিএ বান্দরবান সার্কেলের সহকারি মোটরযান পরিদর্শক মো:ফাহাদ শিকদার। এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বান্দরবান ট্রাফিক বিভাগের পুলিশ পরিদর্শক(শহর ও যানবাহন) মোহাম্মদ সালাহ্ উদ্দীন মামুন, বান্দরবান কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ প্রকৌশলী পলাশ কুমার  বড়–য়াসহ বান্দরবান কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের শিক্ষক শিক্ষীকা ও ছাত্র -ছাত্রীবৃন্দ ।

এসময় মোটর ড্রাইভিং উইথ বেসিক মেইনটেন্যান্স কোর্সের উদ্বোধন অনুষ্টানে বক্তারা বলেন, সরকারিভাবে প্রদানকৃত এই ধরনের ড্রাইভিং প্রশিক্ষণ ছাত্র-ছাত্রীদের অনেক কাজে আসবে এবং এই কোর্সের মধ্য দিয়ে তারা সড়ক আইন ও যানবাহন সর্ম্পকে বিশদ ধারণা লাভ করবে।

আয়োজকরা জানান,বাংলাদেশ অর্থ মন্ত্রণালয়ের অর্থায়নে বান্দরবান কারিগরি প্রশিক্ষণকেন্দ্রের আয়োজনে ৪ মাস ব্যাপী এই মোটর ড্রাইভিং উইথ বেসিক মেইনটেন্যান্স কোর্স চলবে আর এই প্রথম কোর্সে প্রায় অর্ধশতাধিক ছাত্র-ছাত্রী  অংশ নেবে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions