বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

সবার ভালোবাসায় বাচঁতে চায় কাপ্তাইয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র সবুজ

প্রকাশঃ ১৯ এপ্রিল, ২০১৯ ১২:২৪:০৭ | আপডেটঃ ২৪ মার্চ, ২০২৪ ০৫:৫৩:৩৫  |  ১০৫৪
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। আমি বাঁচতে চাই, আপনার সন্তানের মত খেলাধুলা করতে চাই, পড়া লেখা করে মানুষের মত মানুষ হতে চাই। চাচা আমাকে বাঁচান এবং সাহায্যের হাত বাড়িয়ে দিন। উপরোক্ত কথা কান্নাভরে কণ্ঠে বলেন, ক্যান্সার আক্রান্ত কাপ্তাই চৌধুরী ছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র আকবর হোসেন সবুজ (১০)। দীর্ঘদিন যাবত ক্যান্সার আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে সে।

তার পিতা মো. নূর মোস্তফা কাপ্তাই খাদ্য গুদামের ৪র্থ শ্রেণীর একজন কর্মচারী। সহায়-সম্বলহীন পিতা ছেলেকে বাঁচানোর জন্য কাপ্তাইয়ের শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন এলাকা হতে সাহায্যের যে অর্থ পেয়েছে তা ইতিমধ্যে চিকিৎসা বাবদ শেষ হয়েছে। চট্টগ্রাম মেডিকেল হাসপাতালের প্রফেসার ডা. গোলাম রব্বানী তিনি সবুজের চিকিৎসার জন্য ভারতে রয়েল কেয়ার হাসপাতালে চিকিৎসার জন্য রেফার করেছে।

অসহায় পিতা ছেলেকে বাঁচানোর জন্য ভারতের রয়েল হাসপাতালে ডা. বেনকাটিস সরোউল এম এর নিকট চিকিৎসা করার জন্য নেওয়া হলে প্রাথমিক পর্যায়ে চিকিৎসা দেয় এবং ডাক্তার জানান, ছেলেকে বাঁচাতে হলে আরো ১২’লাখ টাকা প্রয়োজন। ছেলেকে বাঁচানোর জন্য অসহায় পিতার পক্ষে এত টাকা জোগান দেওয়া সম্ভব নয় বিধায় সমাজের সর্বস্তরের লোকের নিকট তার ছেলেকে বাঁচানোর জন্য সাহায্যোর আবেদন জানান।

সাহায্যে পাঠানোর ঠিকানা বা যোগাযোগঃ হিসাব নং- ০০২১০১১৮৭, সোনালী ব্যাংক শাখা, কাপ্তাই প্রজেক্ট। বিকাশ নং- ০১৮২৩৮২০৪৮৩, যোগাযোগ (০১৭২৫৬৯১৩৪২)।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions