সোমবার | ২০ মে, ২০১৯
রাঙামাটিতে আইনশৃঙ্খলা সভায়

বর্ষা মৌসুমের আগেই পাহাড় ধবসে ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামতের নির্দেশ

প্রকাশঃ ১৬ এপ্রিল, ২০১৯ ০৫:১৩:২৯ | আপডেটঃ ২০ মে, ২০১৯ ০১:২০:১১  |  ৩৪৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। বর্ষা মৌসুমের আগেই দ্রুত পাহাড় ধব্বসে ক্ষতিগ্রস্ত রাস্তাগুলো মেরামতের নিদের্শ দিয়েছেন জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ, রাঙামাটি জেলার মাসিক আইন শৃঙ্খলা সভায় জেলা প্রশাসক নির্দেশ দেন।

জেলা প্রশাসক আরো বলেন, ২০১৭ সনে পাহাড় ধব্বসে যে সব রাস্তা ঘাট ভেঙ্গে যায়, সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলো জরুরী মেরামত কাজ করলেও গত ২বছরে ক্ষতিগ্রস্ত রাস্তগুলো স্থায়ী মেরামত না করায় আসন্ন বর্ষা মৌসুমে রাস্তাগুলো আবারো ক্ষতিগ্রস্ত হবে এবং যান চলাচল ব্যাহত হতে পারে।

সভায় জেলা প্রশাসক রাঙামাটি পৌরসভাকে দ্রুত রাঙামাটি শহরের ফুটপাতের কাজ শেষ করার  নির্দেশ দেন, আইন শৃঙ্খলা সভার সদস্যরা ক্ষোভ প্রকাশ করে বলেন, গত ২ বছর ধরে পৌরসভার খোড়াখুরির কাজ করছে, কিন্তু কাজ যেন শেষ হচ্ছে না, এতে জনগনের ভোগান্তি বাড়ছে।

এছাড়া সভায় রাঙামাটি জেনারেল হাসপাতালে রোগীদের সাথে নার্সদের দুর্ব্যবহার করার বিষয়ে সিভিল সার্জনকে ব্যবস্থা নিতে বলা হলে ভারপ্রাপ্ত সিভিল নিজের অসহায়ত্বের কথা প্রকাশ করে বলেন, অনেক সিনিয়র নার্স আমার কথা শোনে না ।

সভায়  অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার আলমগীর কবির, অতিরিক্ত জেলা প্রশাসক এসএম নজরুল ইসলাম,সহ বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তা, আইন শৃঙ্খলা কমিটির সদস্যগন।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions