শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বান্দরবানে দুদকে’র গণশুনানি অনুষ্ঠিত

প্রকাশঃ ১৬ এপ্রিল, ২০১৯ ০৭:২৮:০০ | আপডেটঃ ২৯ মার্চ, ২০২৪ ০৪:৩৯:৪১  |  ৯৯০
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “জনতার শক্তি,রুখবে দুনীর্তি ”এই শ্লোগানকে সামনে নিয়ে বান্দরবানে দুনীর্তি দমন কমিশন ও জেলা দুনীর্তি প্রতিরোধ কমিটি বান্দরবানের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে বান্দরবানের উপজেলা পরিষদ মিলনায়তনে এই গনশুনানী অনুষ্ঠিত হয়।

গণশুনানিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দুর্নীতি দমন কমিশন (তদন্ত) এর কমিশনার এ এফ এম আমিনুল ইসলাম। এসময় জেলা প্রশাসক মো:দাউদুল ইসলাম,পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, সদর উপজেলা নির্বাহী অফিসার নোমান হোসেন,দুর্নীতি প্রতিরোধ জেলা কমিটির সভাপতি অং চ মং মারমাসহ  প্রমুখ উপস্থিত ছিলেন।

গণশুনানি অনুষ্ঠানে সাব-রেজিষ্ট্রী অফিস, উপজেলা ভূমি অফিস,স্বাস্থ্য বিভাগ, যুব উন্নয়ন অধিদপ্তর, প্রাথমিক শিক্ষা অফিস, সমাজসেবা অধিদপ্তর, মাধ্যমিক শিক্ষা অফিস,মৎস্য বিভাগ,বিদ্যুৎ বিভাগসহ বিভিন্ন সরকারী দপ্তরের দুর্নীতির বিষয়ে অভিযোগ প্রদান করা হয়। এসময় ভুক্তভোগীরা ওই সব দপ্তরে জনগণের সেবা নিশ্চিত না হওয়ায় লিখিত অভিযোগ উত্থাপন করেন।

অনুষ্ঠানে সরকারী দপ্তরের কর্মকর্তা এবং সেবা দাতা ও সেবা গ্রহীতাদের বিভিন্ন রকমের অভিযোগের কথা শুনেন কমিশনার এ এফ এম আমিনুল ইসলাম।  এসময় তিনি সরকারি দপ্তরে সেবা ও সুবিধাদি প্রাপ্তির ক্ষেত্রে বিভিন্ন সমস্যাদি শ্রবণ, নিষ্পত্তি,স্বচ্ছতা ও জবাব দিহিতামূলক প্রশাসনিক ব্যবস্থা গড়ে তোলার লক্ষ্যে প্রত্যেককে সকল প্রকার দুনীর্তি থেকে দূরে থাকার আহবান জানান, এবং দুনীর্তিবাজদের বিরুদ্ধে অবস্থান নিয়ে একটি দুনীর্তিমুক্ত সুন্দর বাংলাদেশ গড়তে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions