শুক্রবার | ১৯ এপ্রিল, ২০১৯
কাপ্তাইয়ের রাইখালীতে মাসস আয়োজিত জল কেলি উৎসবের উদ্বোধনকালে

হত্যাকান্ডের সাথে যারা জড়িত তাদের গ্রেফতার করছে প্রশাসন : দীপংকর তালুকদার এমপি (ভিডিওসহ)

প্রকাশঃ ১৫ এপ্রিল, ২০১৯ ০৯:১০:৪৯ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০১৯ ০৭:১২:৩৬  |  ১৭০১
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সাবেক প্রতিমন্ত্রী প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এমপি বলেছেন, একটি মহল বাঘাইছড়ি এবং বিলাইছড়িতে হত্যাকান্ড ঘটিয়ে পার্বত্য এলাকায় অস্থিতিরতা সৃষ্টি করতে চেয়েছে, তারা চেয়েছিল বিঝু, সাংগ্রাই উৎসবকে সামনে রেখে অস্থিরতা সৃষ্টি করে প্রশাসনকে চাপে ফেলতে যাতে ওই মহলটি জাতীয় ও আর্ন্তজাতিকভাবে ফায়দা লুটতে পারে, কিন্তু সেনাবাহিনী, বিজিবি, পুলিশ ও প্রশাসন সেটি হতে দেয়নি, তারা ধৈর্য্যের পরিচয় দিয়েছে তাই কেউ আতংক ও অস্থিরতা সৃষ্টি করতে পারেনি। কিন্তু যারা পাহাড়ে অস্থিরতা সৃষ্টি করতে চায় তাদের সম্মিলিতভাবে প্রতিহত করতে হবে।

দীপংকর তালুকদার আজ রাঙামাটির কাপ্তাই উপজেলাধীন রাইখালীর নারায়নগিরি উচ্চ বিদ্যালয় মাঠে মাসস আয়োজিত সাংগ্রাই জল উৎসবের উদ্বোধনকালে এসব কথা বলেন।
দীপংকর তালুকদার এমপি আরো বলেন, বাঘাইছড়ি এবং বিলাইছড়ি হত্যাকান্ডের সাথে যারা জড়িত তাদের গ্রেফতার করছে প্রশাসন, গ্রেফতারে অভিযান চালাচ্ছে, প্রশাসনের এই অভিযানে কোন সাধারন মানুষ যেন হয়রানির শিকার না হয় সেদিকে লক্ষ্য রাখা হচ্ছে।     
জল কেলি উৎসবে দীপংকর তালুকদার এমপি ছাড়াও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ রিয়াদ মেহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক এসএম শফি কামাল, অতিরিক্ত পুলিশ সুপার ছুপি উল্লাহ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুছা মাতব্বরসহ মাসস নেতৃবৃন্দ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মাসস এর সভাপতি অংশুপ্রু চৌধুরী এবং অংশু চাইন চৌধুরী।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions