শুক্রবার | ১৯ এপ্রিল, ২০১৯

বান্দরবানে মুল জেএসএস সদস্যকে হত্যা চেষ্টার অভিযোগ

প্রকাশঃ ১৫ এপ্রিল, ২০১৯ ০৬:৫০:৫০ | আপডেটঃ ১৮ এপ্রিল, ২০১৯ ১০:১৬:০৬  |  ২৬৪
সিএইচটি টুডে ডট কম ডেস্ক। পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি বান্দরবান থানা শাখাধীন রাজবিলা ইউনিয়ন কমিটির কার্যনির্বাহী সদস্য অংক্যচিং মারমাকে গুলি করে হত্যা চেষ্টার অভিযোগ করেছে জেএসএস। ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে প্রেসবিজ্ঞপ্তি পাঠিয়েছেন বান্দরবান জেলা জনসংহতি সমিতির সাধারন সম্পাদক ক্যবামংমারমা।

তিনি বিবৃতিতে বলেন, গতকাল ১৪ এপ্রিল   রোজ রোববার রাত আনুমানিক সাড়ে ১০টার সময় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি রাজবিলা ইউনিয়ন কমিটি কার্যনির্বাহী সদস্য ও তাইংখালী বাজার এলাকা নিবাসী অংক্যচিংমারমাকে একদল সশস্ত্র সন্ত্রাসী তাঁর নিজবাড়ি থেকে ডেকে বাড়ির সামনেই মাথায় গুলি করে চলে যায়। বর্তমানে মুমূর্ষু অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। উক্ত ঘটনার প্রেক্ষিতেঐ এলাকার জনসংহতি সমিতি’র কর্মী, সমর্থকও শুভাকাঙ্খীগণ নিরাপত্তাহীনতায় ভুগছেন।

বিবৃতিতে অভিযোগ করে বলা হয়, ঐ এলাকায় বহুদিন যাবৎ আরাকান লিবারেশন পার্টি (এএলপি) প্রকাশ মগ পার্টির দুর্বৃত্তরা চাঁদাবাজী, অপহরণ ও সন্ত্রাসী কর্মকান্ড একাদশ জাতীয় নির্বাচন পূর্ব হতে চালিয়ে আসছে। আবার এক শ্রেণীর বিশেষ স্বার্থান্বেষী মহল উক্ত ঘটনাটিকে ভিন্নখাতে প্রবাহিত করার অপচেষ্টা চালাচ্ছে। তিনি ঘটনার সুষ্ঠ তদন্ত ও বিচার দাবি করেছেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions