রবিবার | ১৬ জুন, ২০১৯

কাপ্তাইয়ে বন্ধু মহলের আয়োজনে নববর্ষ পালন

প্রকাশঃ ১৪ এপ্রিল, ২০১৯ ০৭:৫৯:০৪ | আপডেটঃ ১৬ জুন, ২০১৯ ০৩:৩০:৪৯  |  ১৫৯
সিএইচটি টুডে ডট কম, কাপ্তাই (রাঙামাটি)। কাপ্তাইয়ের বড়ইছড়িস্থ বন্ধু মহলের ঝাঁকজমক-পূর্ণ আয়োজনে উৎসব আনন্দে রোববার বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে পালন করা হয়েছে নববর্ষ ১৪২৬। নিজের বন্ধু বান্ধবদের  মধ্যে নববর্ষের শুভেচ্ছা বিনিময়কে সীমাবদ্ধ না রেখে সমগ্র এলাকার বড় ও ছোটভাই-বোনের মাঝে যে নিবিড় এক সম্পর্ক স্থাপন করা যায় এটাই এই আয়োজনের মধ্যে উঠে এসেছে।

সকাল থেকেই এলাকাটির সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে অনুষ্ঠিত হয় মঙ্গল শোভাযাত্রা। পরে বড়ইছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীদের নিয়ে স্থানীয়রাও মেতে উঠে নববর্ষের রঙে। সকলে মিলে পান্তা  ইলিশ আর ভর্তা ভোজন করে। পরে বিকেলে স্কুল মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় মনজ্ঞো সাংস্কৃতিক অনুষ্ঠান। সেখানে সুরের মোহনায় ভাসিয়ে তোলে স্থানীয়দের। বাংলার হারিয়ে যাওয়া ইতিহাস, ঐতিহ্যদের কথা ও গানে গানে সুরের তালে তালে উঠিয়ে আনা হয় আবারও।

কাপ্তাই বন্ধু মহলের আহ্বায়ক আব্দুল হাই খোকনের সভাপতিত্বে এসময় প্রধানঅতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মো. দিলদার হোসেন। এসময় বিশেষ অতিথি ছিলেন, কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল, উপজেলা নব নির্বাচিত চেয়ারম্যান মো. মফিজুলহক, কাপ্তাই উপজেলা আ.লীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান অংসুইছাইন চৌধুরী, কাপ্তাই উপজেলা নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান মো. নাছিরউদ্দিন, ওয়াগ্গা ইউপি চেয়ারম্যান চিরঞ্জিততনচংগ্যা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তানভীর আহমেদ সিদ্দিকী, কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সভাপতি এ.আরলিমনসহ আরো অনেকে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions