সোমবার | ২২ জুলাই, ২০১৯

খাগড়াছড়িতে এইচএসসি’র প্রশ্নপত্র ফাঁস চক্রের ৪ সদস্য আটক

প্রকাশঃ ০৮ এপ্রিল, ২০১৯ ১২:৩৫:৩৪ | আপডেটঃ ২২ জুলাই, ২০১৯ ০২:১৭:২৮  |  ৬০৯
সিএইচটি টুডে ডট কম,খাগড়াছড়ি। খাগড়াছড়ির মানিকছড়িতে এইচএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস চক্রের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ। সোমবার (৮ এপ্রিল) উচ্চ মাধ্যমিক পরীক্ষার ইংরেজী দ্বিতীয় পত্র পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে মানিকছড়ি গিরি মৈত্রী কলেজ কেন্দ্রের বাইরে ইংরেজী দ্বিতীয় পত্রের পরীক্ষা চলাকালীন সময়ে প্রশ্নপত্রের উত্তর লিখে পরীক্ষার্থীদের কাছে সরবরাহ করার সময় ৪ জনকে আটক করা হয়। আটককৃতরা হলো, জেনিশন চাকমা, ইকবাল হোসেন, আরিফুল ইসলাম ও অনিক রায়। জেনিশন চাকমার ভাই টিকলু চাকমা গিরি মৈত্রী কলেজ কেন্দ্রে পরীক্ষার্থী ছিল। পরীক্ষার কেন্দ্র থেকে ফেসবুক ম্যাঞ্জেজারে প্রশ্নপত্র পাঠিয়ে উত্তর পাঠানোর সময় হাতেনাতে তাদের আটক করা হয়।

পরীক্ষার কেন্দ্রে মোবাইল ফোন বহনে নিষেধাজ্ঞা থাকলেও কেন্দ্র সচিব ও গিরি মৈত্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মংসানিউ মারমাকে হাত করে পরীক্ষার্থীরা মোবাইল ফোন বহন করে। এ বিষয়ে জানতে তার মুঠোফোনে কল করা হলে বন্ধ পাওয়া যায়।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো: রশিদ জানান, প্রশ্নপত্র ফাঁসের দায়ে আটককৃত ৪ জনসহ ৫ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। পলাতক টিকলু চাকমাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions