বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪

বান্দরবানে ট্রাক চালককে সাজার প্রতিবাদে সড়ক অবরোধ চলছে

প্রকাশঃ ২৫ মার্চ, ২০১৯ ০৬:২৮:২৬ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ০৯:৪০:৩১  |  ৮৮৮
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। ভ্রাম্যমান আদালতে এক ট্রাক চালককে ১৫ দিনের জেল প্রদান করার প্রেক্ষিতে বান্দরবানে সকাল থেকে শুরু হয়েছে সড়ক অবরোধ। সড়ক অবরোধের কারণে সকাল ১০ থেকে বান্দরবানের সকল রুটে বাস ট্রাক ও সকল ধরণের যান চলাচল বন্ধ হয়ে যায়।

পুলিশ ও প্রশাসন সুত্রে জানা যায়, রোববার বিকেলে বান্দরবানের আলীকদম উপজেলা নির্র্বাহী কর্মকর্তা আলীকদম থেকে নিজ গাড়ীতে বান্দরবান সদরে আসার পথে সদরের রেইচা এলাকা অতিক্রম করার সময় বান্দরবান থেকে ঢাকাগামী একটি কাঠ বোঝাই ট্রাক আলীকদম উপজেলা নির্র্বাহী কর্মকর্তার গাড়ীকে রাস্তার পাশে চাপ দেয়। এসময় দ্রুত গতির ট্রাকটি পালিয়ে গেলে ও পরে প্রশাসন ও আইনশৃংখলা বাহিনীর সদস্যরা কাঠ বোঝাই ট্রাক চট্্রমেট্রো -চ  ১১-০৮৭৬ নং গাড়ীটি আটক করে এবং ট্রাক চালক মো:জাহাঙ্গীরকে গ্রেফতার করে ভ্রাম্যমান আদালত ১৫ দিনের জেল প্রদান করে।

এদিকে ভ্রাম্যমান আদালতের সাজার প্রতিবাদে সকাল থেকে জেলার বিভিন্ন সড়কে শুরু হয় অবরোধ । শ্রমিক নেতারা জেলা শহরের বিভিন্ন পয়েন্টে অবস্থান করে এবং বিক্ষোভ মিছিল করে ট্রাক চালক মো:জাহাঙ্গীরকে নির্দোষ দাবি করে অবিলম্বে নি:শর্ত মুক্তি প্রদানের দাবি জানান।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions