শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪
বান্দরবানে সদর উপজেলায় নির্বাচিত

কৃষকলীগের পক্ষ থেকে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা প্রদান

প্রকাশঃ ২৪ মার্চ, ২০১৯ ০১:৪৫:৪৮ | আপডেটঃ ২৮ মার্চ, ২০২৪ ১১:২৬:৩০  |  ৭৬৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানে ৫ম উপজেলা নির্বাচনে সদর উপজেলায় নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকাল ৩টায় জেলা বান্দরবান জেলা কৃষকলীগের আয়োজনে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
 
জেলা কৃষকলীগের ভারপ্রাপ্ত সভাপতি ক্যসিংশৈ মারমা এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুর রহিম চৌধুরী। এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, যুগ্ন সাধারণ সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক ও ৩নং ওয়ার্ড পৌর কাউন্সিলর অজিত কান্তি দাশ, বাংলাদেশ কৃষকলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ সেলিম রেজা সহ আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা। অনুষ্ঠানের সঞ্চালনা করেন জেলা ছাত্রলীগের সহ সভাপতি মোঃ জসিম উদ্দিন।

অনুষ্ঠানের শেষে বান্দরবানে ৫ম উপজেলা নির্বাচনে সদর উপজেলায় নব-নির্বাচিত চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, পুরুষ ভাইস চেয়ারম্যান রাজু মং মারমা ও মহিলা ভাইস চেয়ারম্যান য়ইসা প্রু মারমাকে সংবর্ধনা প্রদান করা হয়।

 
বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions