রবিবার | ১৬ জুন, ২০১৯

বান্দরবানে উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের ৬ প্রার্থী ও স্বতন্ত্র ১ প্রার্থী বিজয়ী

প্রকাশঃ ১৯ মার্চ, ২০১৯ ০৭:১৩:৫০ | আপডেটঃ ১৫ জুন, ২০১৯ ০৫:৫৩:৩৭  |  ২৭৯
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবান জেলার উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ফলাফলে আওয়ামীলীগ প্রার্থী ৬ উপজেলা ও স্বতন্ত্র প্রার্থী ১ উপজেলায় বিজয়ী হয়েছে।
বেসরকারি ভাবেপ্রাপ্ত ফলাফল অনুযায়ী বান্দরবান সদর উপজেলায় স্বতন্ত্র প্রার্থী আবদুল কুদ্দুছ মোটর সাইকেল প্রতীক নিয়ে ৯,২৯৬ ভোট আর এ কে এম জাহাঙ্গীর নৌকা প্রতীক নিয়ে ১৫,৩৫৪ ভোট পেয়ে বিজয়ী হয় ।
লামা উপজেলায় স্বতন্ত্র প্রার্থী মোঃ আলমগীর জোড়াফুল প্রতীক নিয়ে ৩০২ ভোট আর মোঃ মোস্তাফা জামাল নৌকা নিয়ে ৪৭,০০২ ভোট পেয়ে বিজয়ী হয়।
রোয়াংছড়ি উপজেলায়স্বতন্ত্র প্রার্থী ক্যবামং আনারস প্রতীক নিয়ে ৪,৪৩২ভোট  আর চহাইমং মারমা নৌকা প্রতীক নিয়ে ৭,৭১৪ ভোট পেয়ে বিজয়ী হয় ।
থানচি উপজেলায় স্বতন্ত্র প্রার্থী ক্য হ্লা চিং মারমা হেলিকাপ্টার প্রতীক নিয়ে ৩,২৩৪ ভোট আর থোয়াই হ্লা মং মারমা নৌকা প্রতীক নিয়ে৫,৮৬১ ভোট পেয়ে বিজয়ী হয়।
রুমা উপজেলায় স্বতন্ত্র প্রার্থী অংথোয়াই চিং মারমা আনারস প্রতীক নিয়ে ৪৯৭৭ভোট উ হ্লা চিং মারমা নৌকা প্রতীক নিয়ে ৫৭৫৭ ভোট পেয়ে বিজয়ী হয়।
নাইক্ষ্যংছড়ি উপজেলায়স্বতন্ত্র প্রার্থী আবু তাহের কোম্পানি মোটরসাইকেল প্রতীকনিয়ে৮,৬২১ ভোট আরমো. শফিউল্লাহ  ১২,১৩০ ভোট পেয়ে বিজয়ী হয়।
এদিকে জেলার ৭ উপজেলার মধ্যে ৬ উপজেলায় আওয়ামীলীগের প্রার্থী বিজয় হলে ও আলীকদম উপজেলায় স্বতন্ত্র প্রার্থী বিজয় লাভ করে। এই আলীকদমে জামাল উদ্দিন নৌকা প্রতীক নিয়ে  ৮,৩৯ ভোট আর স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম দোয়াত কলম প্রতীক নিয়ে ৯১৮১ ভোট পেয়ে বিজয়ী হয় ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions