বৃহস্পতিবার | ২৫ এপ্রিল, ২০২৪
বাঘাইছড়ি হত্যাকান্ড

খাগড়াছড়ি সদর হাসপাতালে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর

প্রকাশঃ ১৯ মার্চ, ২০১৯ ০৯:৫৬:০৪ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ০৬:৪৯:৩১  |  ১২০০
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। রাঙামাটির বাঘাইছড়িতে নির্বাচন সংশ্লিষ্টদের ওপর দূর্বৃত্তদের হামলায় নিহত ৬ জনের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। মঙ্গলবার বিকেল ৪ টায় খাগড়াছড়ি সদর হাসপতালে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) বায়েছুল ইসলাম জানান, খাগড়াছড়ি সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে বাঘাইছড়ি হত্যাকা-ে নিহত ৬ জনের লাশ হস্তান্তর করা হয়েছে। পুলিশ ও বিজিবির কড়া নিরাপত্তায় নিহতদের লাশ বাঘাইছড়িতে নেওয়া হচ্ছে।

খাগড়াছড়ি সদর হাসপাতালের চিকিৎসক ডা: অনুতোষ চাকমা জানান, নিহত সহকারী প্রিসাইডিং অফিসার মো. আমির হোসেন, আনসার ভিডিপি সদস্য আল আমিন, বিলকিছ আক্তার, জাহানারা বেগম, মিহির কান্তি দত্ত ও মন্টু চাকমার চাকমার ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট সংশ্লিষ্টদের দ্রুত জানানো হবে।

নিহত মিহির কান্তি দত্তের ভাই প্রদীপ দত্ত জানান, এ ঘটনার সাথে সংশ্লিষ্টদের দ্রুত চিহ্নিত করে বের করে আইনের আওতায় আনার পাশাপাশি যেন ক্ষতিগ্রস্ত পরিবারদের ক্ষতিপূরণের ব্যবস্থা করা হয়।

পঞ্চম উপজেলা পরিষদের দ্বিতীয় ধাপের নির্বাচনের ভোটগ্রহণ শেষে রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়ন থেকে নির্বাচনী সরঞ্জাম ও ফলাফল নিয়ে ফেরার পথে ১২ কিলোমিটার এলাকায় দুর্বৃত্তের ব্রাশফায়ারে নিহত হয় ৭ জন।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions