সোমবার | ২৫ মার্চ, ২০১৯

“বিজ্ঞান শিক্ষাই বিজ্ঞান মনস্ক জাতি গঠনে নিয়ামক শক্তি” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

প্রকাশঃ ১৩ মার্চ, ২০১৯ ১০:৫২:৫২ | আপডেটঃ ২৪ মার্চ, ২০১৯ ১২:২৭:৩২  |  ১০৭
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘর, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের তত্বাবধানে রাঙামাটি জেলা প্রশাসনের উদ্যেগে আজ সকাল সাড়ে ১০টায়  রাঙামাটি জেলা শিল্প কলা একাডেমি সম্মেলন কক্ষে  ”বিজ্ঞান শিক্ষাই বিজ্ঞানমনস্ক জাতি গঠনে নিয়ামক শক্তি” শীর্ষক একটি সেমিনারের আয়োজন করা হয়।

আয়োজিত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  অতিরিক্ত জেলা প্রশাসক( শিক্ষা ও আইসিটি), শারমিন আলম , এতে বিশেষ অতিথি ছলেন  রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের  সহকারী অধ্যাপক জুয়েল শিকদার, রাঙামাটি সরকারি কলেজের পদার্থ বিভাগের অধ্যাপক শান্তনু চাকমা, প্রাণী বিদ্যা বিভাগের সহকারি অধ্যাপক ইতি সরকার ও রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের সিএসসি বিভাগের প্রভাষক মিঠুন দত্ত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়া মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।  
এদিকে সেমিনার ও আলোচনা সভায় প্রথম স্থান অধিকার করেছে  মাইনীমুখ উচ্চ বিদ্যালয়, লংগদু, ২য় স্থানঃ লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজ, রাঙামাটি সদর এবং ৩য় স্থান অধিকার করেছে  বেদছড়ি উচ্চ বিদ্যালয়, নানিয়ারচর।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions