বুধবার | ১৭ এপ্রিল, ২০২৪
জুরাছড়িতে বিশেষ আইন শৃংখলা সভায় জোন অধিনায়ক

“সুষ্ঠ এবং শান্তিপূর্ন নির্বাচন করতে সবাইকে সচেষ্ট থাকতে হবে”

প্রকাশঃ ১১ মার্চ, ২০১৯ ০৮:১৮:৫০ | আপডেটঃ ১১ এপ্রিল, ২০২৪ ০৯:১৩:৫৫  |  ৯০৯
সিএইচটি টুডে ডট কম, জুরাছড়ি (রাঙামাটি)। গুজবে কান দেবেন না, সুষ্ঠ এবং শান্তিপূর্ন নির্বাচনের লক্ষ্যে আমরা সব ধরনের সহযোগিতা দিব, তবে গুজব সৃষ্টিকারীদের সকলে সম্মিলিত প্রচেষ্টায় প্রতিরোধ করতে হবে। সোমবার জুরাছড়ি উপজেলায় ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের লক্ষ্যে বিশেষ আইন শৃংখলা সভা প্রধান অতিথির বক্তব্যে জোন অধিনায়ক লেঃকর্ণেল মোঃ মাহামুদুল হাসান পিএসসি একথা বলেন।

উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বিশেষ আইন শৃংখলা সভায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপজেলা চেয়ারম্যান উদয় জয় চাকমা, ভাইস ও জুরাছড়ি, বনযোগীছড়া, মৈদং এবং দুমদুম্যা ইউপি চেয়ারম্যানগণ, থানা অফিসার ইনচার্জ মাহাবুবুল হাই, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিপাশ খীসাসহ বিভিন্ন দলের প্রতিনিধি ও আইন শৃংখলা কমিটির সদস্যগণ উপস্থিত ছিলেন।

জোন অধিনায়ক লেঃকর্ণেল মোঃ মাহামুদুল হাসান আরো বলেন, সুষ্ঠ্য নির্বাচনকে বিশৃংখলা করার উদ্দিশ্যে একটি চক্র সব সময় অপচেষ্টা চালায়। এই চক্রকে সঠিক সময়ে চিহিৃত করে প্রতিরোধ করতে হবে।
তিনি আরো বলেন, সকলে নিজস্ব ভোটার প্রয়োগের অধিকার রয়েছে। এই অধিকার যাতে করে কেউ হরন করতে না পারে সে দিকে সজাগ থাকতে হবে। সকল ভোটারে নির্বিঘেœ ভোট কেন্দ্রে এসে তাদের মনোনিত ব্যক্তিকে ভোট দিতে পারবে। তাদের কোন অবস্থায় বাধাঁ গ্রস্থ কিংবা মানসিক চাপ প্রয়োগের চেষ্টা করা না হয় সে লক্ষ্যে নিরাপত্তা বাহিনী সব সময় সজাগ দৃষ্টি রাখবে।

রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions