শনিবার | ২০ এপ্রিল, ২০২৪
৭ইস্ট বেঙ্গল রেজিমেন্ট কোর’র ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে

রাঙামাটিতে লাকী টাইগার্স’র সুবর্ণ জয়ন্তী উৎসব পালিত

প্রকাশঃ ১০ মার্চ, ২০১৯ ০৪:০০:২১ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ১২:২৭:৪১  |  ১১৭৬
শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি নানিয়ারচর উপজেলাতে ৭ইস্ট বেঙ্গল রেজিমেন্ট কোর (নানিয়ারচর জোন) লাকী টাইগার্স’র ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সুবর্ণ জয়ন্তী উৎসব পালিত হয়েছে।

আজ রোববার দুপুরে রাঙামাটি ৩০৫ পদাতিক বিগ্রেড’র আওতাধীন নানিয়ারচর জোন সংলগ্ন মাঠ প্রাঙ্গনে ৭ইস্ট বেঙ্গল রেজিমেন্ট কোর লাকী টাইগার্স এর সুবর্ণ জয়ন্তী উৎসব পালন করা হয়।

ইউনিটের সুবর্ণ জয়ন্তী উৎসবের কেট কেটে শুভ উদ্বোধন করেন, বাংলাদেশ সেনাবাহিনীর কোয়াটার মাষ্টার জেনারেল লে:জেনারেল মোঃ সামছুল হক (পিএসসি)। একই সাথে ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সুবর্ণ জয়ন্তী উৎসবের মোড়ক উম্মোচন করা হয়।

এসময় ২৪ পদাতিক ডিভিশনের জিওসি এবং চট্টগ্রাম এরিয়া কমান্ডার মেজর জেনারেল এস এম মতিউর রহমান, ৩০৫ পদাতিক ডিভিশনের রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল সৈয়দ রিয়াদ মেহমুদ। এছাড়াও কর্নেল জিএস ডিজিএফআই রাঙামাটিসহ রিজিয়নের আওতাধীন সকল জোন কমান্ডার ও ইউনিট প্রতিনিধি এবং নানিয়ারচর উপজেলার আমন্ত্রিত গন্যমান্য ব্যাক্তি বর্গ সুবর্ণ জয়ন্তী উৎসবে উপস্থিত ছিলেন ।

কেট কাটা পর্ব শেষে নানিয়ারচর জোন সদরে ইউনিটের ৫০বছর সুবর্ণ জয়ন্তী উৎসবের প্রীতি ভোজে অংশগ্রহন করেন অথিতিরা।

প্রীতি ভোজের আগে কোয়াটার মাষ্টার জেনারেল লে:জেনারেল মোঃ সামছুল হক (পিএসসি) ও কমান্ডার মেজর জেনারেল এস এম মতিউর রহমানের নিকট হতে শুভেচ্ছা স্মারক গ্রহন করেন অত্র অত্র ইউনিট লাকী টাইগার্স’র অধিনায়ক।

পরে জেনারেল লে:জেনারেল মো:সামছুল হক (পিএসসি) তার চাকুরী কালিন সময়ের বিভিন্ন অভিজ্ঞা ও সফলতার মূল্যবান বক্তব্য তুলে ধরেন।

৭ইস্ট বেঙ্গল রেজিমেন্ট কোর লাকী টাইগার্স’র ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান সুবর্ণ সন্ধার আয়োজন করা হয়।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions