বৃহস্পতিবার | ২৮ মার্চ, ২০২৪
কাপ্তাইয়ের মুরালী পাড়ায় ধর্ম রক্ষিত বৌদ্ধ বিহারের ২য় তলা ভবনের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে

ধর্ম চর্চা মানুষকে সত্যের পথে পরিচালিত করে : দীপংকর তালুকদার এমপি

প্রকাশঃ ১০ মার্চ, ২০১৯ ০৩:৫৪:২৪ | আপডেটঃ ২৬ মার্চ, ২০২৪ ০৭:৪৭:২৬  |  ১১৩৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। সঠিক ধর্ম চর্চা মানুষকে সত্যের পথে পরিচালিত করে, সৎ পথে যাবার প্রেরণা যোগায় উল্লেখ্য করে পরিবেশ, বন ও জলবায়ু বিষয়ক সংসদীয় কমিটির সদস্য ও ২৯৯নং আসনের নির্বাচিত সংসদ দীপংকর তালুকদার এমপি বলেন, বর্তমান সরকার পার্বত্য অঞ্চলে হাজার হাজার কোটি টাকার উন্নয়ন করেছে, ধর্মীয় প্রতিষ্ঠান নির্মাণ ছাড়াও অবকাঠামোগত উন্নয়ন সাধন করেছে। পার্বত্য এলাকা আগের সেই পার্বত্য এলাকা নেই।

তিনি আরো বলেন, পার্বত্য এলাকা এখন অনেক উন্নয়নের দিকে এগিয়ে গেছে। এর প্রধান কারণ হলো পার্বত্য এলাকার মানুষের প্রতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতা। তার এই আন্তরিকতার ফলে পার্বত্য এলাকা আমুল পরিবর্তন হয়েছে।

দীপংকর তালুকদার আজ রোববার সকালে কাপ্তাই উপজেলার মুরালী পাড়ায় ধর্ম রক্ষিত বৌদ্ধ বিহারের ২য় তলা ভবনের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে ও অষ্টপরিষ্কার দান, প্রবজ্জ্যা গ্রহন ও সংঘদান অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে একথা বলেন।

এসময় কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি অংসুছাইন চৌধুরী, রাঙামাটি জেলা পরিষদ সদস্য থোয়াইচিং মারমা, সাবেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অংলাচিং মারমাসহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions