সোমবার | ২৫ মার্চ, ২০১৯

রামগড়ে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন

প্রকাশঃ ১০ মার্চ, ২০১৯ ১২:৪৭:৩০ | আপডেটঃ ২৫ মার্চ, ২০১৯ ০১:১৭:৫৮  |  ৮৫
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। “দুর্যোগ মোকাবিলায় প্রস্তুতি, হ্রাস করবে জীবন ও সম্পদের ঝুঁকি” প্রতিপাদ্য বিষয়ে জেলার রামগড়ে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস ২০১৯ র‌্যালি, দুর্যোগকালীন মহড়া ও আলোচনা সভার মধ্য দিয়ে দিবসটি উদযাপিত হয়েছে।

রোববার সকাল ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা টেনিস কোট প্রাঙ্গন থেকে একটি র‌্যালি রামগড় বাজার হয়ে রামগড় বালিকা উচ্চ বিদ্যালয়ে রামগড় ফায়ার সার্ভিস ও যুব রেড ক্রিসেন্টের আয়োজনে যৌথ মহড়ায় অংশ নেয়। উপজেলা ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর ইনচার্জ ডলার ত্রিপুরা পরিচালনায় ভূমিকম্প ও অগ্নি নির্বাপনের মহড়া প্রদর্শন করা হয়। পরে বিদ্যালয় মাঠে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রিয়াদ হোসেন এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত উপজেলা পরিষদ চেয়াম্যান আবদুল কাদের।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা আতকুর রহমান, উপজেলা মৎস্য কর্মকর্তা বিজয় কুমার দাস, সাংবাদিক নিজাম উদ্দিন লাভলু ও নিজাম উদ্দিন, এবং উপজেলা যুব রেড ক্রিসেন্ট রামগড় ইউনিটের উপ-প্রধান ১ আবছার হোসেন।
এসময় সরকারী প্রদস্ত কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, ফায়ার সার্ভিস, উপজেলা যুব রেড ক্রিসেন্ট ও বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions