মঙ্গলবার | ১৬ অক্টোবর, ২০১৮
বান্দরবান

রুমায় জেলা প্রশাসনের পর্যটক বান্ধব প্রকল্পের উদ্বোধন

প্রকাশঃ ২৬ এপ্রিল, ২০১৮ ১২:২০:১৩ | আপডেটঃ ১৫ অক্টোবর, ২০১৮ ০৩:৪৪:৫৮  |  ৩৫৩
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। বান্দরবানের দূর্গম রুমা উপজেলার ভূপৃষ্ঠ থেকে ২৪০০ ফুট উপরে বগালেক পর্যটন কেন্দ্রকে দৃষ্টিনন্দন করার লক্ষে বান্দরবান জেলা প্রশাসেনর উদ্যোগে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ আসলাম হোসেন।
বৃহস্পতিবার সকালে বান্দরবানের দূর্গম রুমা উপজেলার বগালেকে পর্যটনের সৌন্দর্য বর্ধনের লক্ষ্যে যাত্রছাউনি,সিটিং চেয়ার সহ বিভিন্ন স্থাপনার কাজের উদ্বোধন করা হয় ।
পরে বিকালে বাংলাদেশের সর্বোচ্চ পর্বতশৃঙ্গ কেওক্রাডং’র ৩,২৩৫ ফুট উপরে পর্যটকদের সুবির্ধার্থে যাত্রীছাউনি,বসার বেঞ্চ,বিশ্রামাগারসহ বিভিন্ন স্থাপনার উদ্বোধন করেন ।

এসময় জেলা প্রশাসক মোহাম্মদ আসলাম হোসেনের সাথে উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো:আলীনূর খান,রুমা উপজেলার নির্বাহী কর্মকর্তা মো.শামসুল আলম,রুমা উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান জিংএংময় বম,বিশিষ্ট ঠিকাদার ও ব্যাবসায়ী মো: হাবিবুর রহমান, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মো: আলেক হোসেন জুয়েলসহ স্থানীয় ব্যক্তিবর্গরা।

উদ্বোধনী অনুষ্ঠানে বান্দরবানের জেলা প্রশাসক মোহাম্মদ আসলাম হোসেন বলেন, বান্দরবানে আগত পর্যটকদের জন্য আরো সেবা প্রদান করার লক্ষ্যে বান্দরবান জেলা প্রশাসন কাজ করে যাচ্ছে , ভবিষ্যতে বান্দরবানের বিভিন্ন পর্যটন কেন্দ্র গুলোর আরো সম্প্রসারণ করা হবে এবং বান্দরবানে ভ্রমনরত দেশী বিদেশি পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করা হবে। এসময় জেলা প্রশাসক পর্যটকদের জন্য রুমার বগালেকে নৌকা ও লাইফ জ্যাকেট প্রদানের আশ্বাস দেন।

পর্যটন |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions