সোমবার | ২৫ মার্চ, ২০১৯
পঞ্চম দফায় দ্বিতীয় ধাপে সদর উপজেলা পরিষদ নির্বাচনে রাঙামাটি সদরে

নির্বাচনী প্রচারনায় পাড়া-মহল্লায় চষে বেড়াচ্ছেন অরুন-রোমান

প্রকাশঃ ০৬ মার্চ, ২০১৯ ১১:২১:৩১ | আপডেটঃ ২৪ মার্চ, ২০১৯ ০৮:১১:২৫  |  ১৯৫
শাহ আলম, সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। পঞ্চম দফায় দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে রাঙামাটি সদর উপজেলা চেয়ারম্যান পদে জনসংহতি সমিতি (জেএসএস) সমর্থিত স্বতন্ত্র প্রার্থী বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান অরুন কান্তি চাকমা আনারস প্রতীক বরাদ্দের পর পরই প্রচারণা শুরু করেছেন। তিনি দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে ভোটারদের দোয়ারে দোয়ারে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন।

চেয়ারম্যান প্রার্থী অরুন কান্তি চাকমা আজ বুধবার (০৬অক্টোবর) সকাল থেকে জেলা শহরের বৃহত্তর তবলছড়ি এলাকা, তবলছড়ি বাজারসহ বেশ কয়েকটি পাড়া-মহল্লায় ভোটারদের কাছে তার নির্বাচনী গনসংযোগ ও দোয়া প্রার্থনা করেন।

প্রচারণার ৬ষ্ঠ দিনের মত নির্বাচনী গণসংযোগে অরুন কান্তি চাকমার সাথে জেএসএস সমর্থিত প্রভাবশালী নেতা গঙ্গা মানিক চাকমা, রাঙামাটি পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর কালায়ন চাকমা, জনসংহতি সমিতির কেন্দ্রীয় কমিটির নেতা সৌখিন চাকমা, সংগঠনের জেলা শাখার সহ-সভাপতি কিশোর কুমার চাকমা, সংগঠনের রাঙামাটি পৌর শাখার নেতা শান্তি মুকুল চাকমাসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ছাড়াও সমর্থকরা উপস্থিত ছিলেন।

তিনি জনসংযোগকালে শান্তি, উন্নয়ন ও সম্প্রীতির স্বার্থে আনারস মার্কায় ভোট দেয়ার আহবান জানিয়ে, বর্তমান চেয়ারম্যান অরুন কান্তি চাকমা নির্বাচিত হলে তিনি বলেন, পঞ্চ বার্ষিকী পরিকল্পনার মধ্য দিয়ে এলাকার উন্নয়ন করে যাবেন বলে প্রতিশ্রুতি দেন। পাশাপাশি তিনি অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনে দাবী জানান।

অন্যদিকে নির্বাচনী প্রচারনায় আওয়ামীলীগের মনোনীত প্রার্থী শহীদুজ্জামান মহসিন রোমান আজ সকাল থেকে দিনব্যাপী জেলা শহরের কলেজ গেইট, আমানতবাগ এলাকাসহ বিভিন্ন পাড়া-মহল্লায় গনসংযোগ এবং সন্ধায় কলেজ গেইট এলাকায় পথসভা করেন।
 
প্রচারনাকালে জেলা যুবলীগের সহ-সভাপতি মোঃ স্বপন, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ছাওয়াল উদ্দিন, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন স্তরের নেতা কর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

গণসংযোগকালে তরুন চেয়ারম্যান প্রার্থী শহিদুজ্জামান রোমান নির্বাচিত হলে তিনি পাহাড়ী-বাঙালী সম্প্রীতি বজায় রেখেএলাকার উন্নয়ন করে যাবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন। 

এছাড়াও জেলার উপজেলা পরিষদের চেয়ারম্যান, পুরুষ ভাইস চেয়ার ও মহিলা ভাইস চেয়ারমানরা নিজেদের এলাকায় উৎসব মুখর পরিবেশে গণসংযোগ চালিয়েছেন।

উল্লেখ্য, দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে রাঙামাটির ১০ উপজেলায় আগামী ১৮ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হবে।

 
রাঙামাটি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions