মঙ্গলবার | ২৩ এপ্রিল, ২০২৪

বান্দরবানে জাতীয় পাট দিবস উদযাপন

প্রকাশঃ ০৬ মার্চ, ২০১৯ ০৮:৩৫:৪৯ | আপডেটঃ ১৩ এপ্রিল, ২০২৪ ১২:২৯:৫০  |  ৮৫৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। “সোনালী আশের সোনার দেশ, জাতির পিতার বাংলাদেশ ” এ শ্লোগানে ও “ বহুমুখী পাট পণ্য উৎপাদন ও ব্যবহারেই দেশের সমৃদ্ধি” এ প্রতিপাদ্য নিয়ে বান্দরবানে জাতীয় পাট দিবস উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জাতীয় পাট দিবস উপলক্ষে বুধবার সকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চত্তরে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ এবং পাট অধিদপ্তর, বস্ত্র ও পাট মন্ত্রনালয়ের আয়োজনে এক র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয় ।

এসময়  সভায় প্রধান অতিথি ছিলেন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা। অনুষ্ঠানে পার্বত্য জেলা পরিষদের  মূখ্য নির্বাহী এটিএম কাউসার হোসেন এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের  অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শফিউল আলম, সহকারী পুলিশ সুপার মো: রেজাউল হক, চট্টগ্রাম অঞ্চলের পাট কর্মকর্তা পার্থ সারথী মুৎসুদ্দীসহ বিভিন্ন অফিসের কর্মকর্তা ও বিদ্যালয়ের শিক্ষক -শিক্ষার্থীরা।

এসময় বক্তারা বলেন , সমগ্র বাংলাদেশে পাট অধিদপ্তরের ১৮টি আঞ্চলিক অফিস, ৪৩টি মুখ্য পরিদর্শকের কার্যালয় ও ৭৯টি পরিদর্শকের কার্যালয় রয়েছে। এসময় বক্তারা আরো বলেন, পাট খাতকে নিরাপদ, শক্তিশালী ও প্রতিযোগিতায় সক্ষম হিসাবে গড়ে তোলার লক্ষ্যে কাজ করছে পাট মন্ত্রণালয়।
অনুষ্ঠানে বক্তারা প্রত্যোককে পাটজাত দ্রব্য ব্যবহারের প্রতি গুরুত্ব দেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions