মঙ্গলবার | ২৩ এপ্রিল, ২০২৪

উপজেলা নির্বাচনে অংশ নেয়ায় বান্দরবানের ৫ বিএনপি নেতা বহিষ্কার

প্রকাশঃ ০৪ মার্চ, ২০১৯ ০৫:৪৯:১৭ | আপডেটঃ ১৯ এপ্রিল, ২০২৪ ০৩:১১:০৭  |  ৮৫৬
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। দলের সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে অংশগ্রহণ করায় বান্দরবানের ৫ বিএনপি নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। এরা হলেন বান্দরবান সদর উপজেলার চেয়ারম্যান ও জেলা বিএনপি’র সহ-সভাপতি আবদুল কুদ্দুছ, আলীকদম উপজেলার চেয়ারম্যান জেলা বিএনপি'র সহ-সভাপতি আবুল কালাম, জেলা মহিলা দলের যুগ্ম আহবায়ক ও আলীকদম মহিলা ভাইস চেয়ারম্যান শিরিন আক্তার, রুমা উপজেলা বিএনপি’র সভাপতি জিমসম লিয়ান বম এবং জেলা মহিলা দলের নেত্রী ও নাইক্ষ্যংছড়ি মহিলা ভাইস চেয়ারম্যান হামিদা চৌধুরী।

তাদের দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে। রোববার বিএনপির কেন্দ্র থেকে পাঠানো এক চিঠিতে এ বহিষ্কারের কথা জানানো হয়।দল থেকে পদত্যাগ না করেই বান্দরবানে এবার উপজেলা নির্বাচনে বিএনপির ৫ নেতা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে অংশ নিয়েছেন।

বান্দরবান জেলা বিএনপি'র সাধারণ সম্পাদক জাবেদ রেজা জানান ৫ নেতার বহিষ্কারাদেশ কেন্দ্র থেকে তাদের জানানো হয়েছে। কেন্দ্রের সিদ্ধান্ত ছিল দল থেকে পদত্যাগ না করে কেউ নির্বাচনে অংশগ্রহণ করতে পারবে না। তবে তারা কেন্দ্রের এই নির্দেশ অমান্য করায় তাদের দল থেকে বহিষ্কার করা হয়েছে।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions