শুক্রবার | ২৯ মার্চ, ২০২৪

বাসন্তী চাকমা এমপির বক্তব্যের প্রতিবাদে আলীকদমে মানববন্ধন, স্বারকলিপি প্রদান

প্রকাশঃ ০৩ মার্চ, ২০১৯ ০৪:৫৭:২৬ | আপডেটঃ ২৪ মার্চ, ২০২৪ ০১:৫৫:০৪  |  ১১০৫
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সেনাবাহিনী ও পার্বত্য চট্টগ্রামের জনসাধারণকে জড়িয়ে জাতীয় সংসদ অধিবেশনে সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য বাসন্তীচাকমার বক্তব্যের প্রতিবাদ জানিয়েবান্দরবানের আলীকদম উপজেলার মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ।

রোববার সকালে পাহাড়ি বাঙ্গালী সম্মিলিত ঐক্য পরিষদের আয়োজনেবান্দরবানের আলীকদম উপজেলার প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় আলীকদম উপজেলার বিভিন্ন বাঙ্গালী ও ক্ষুদ্র নৃগোষ্টি সম্প্রদায়ের জনসাধারণ সড়কে দাড়িঁয়ে হাতে হাত ধরে  এবং ব্যানার ও প্ল্যাকার্ড হাতে নিয়ে মানববন্ধনে অংশ নেয়।
মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, সংসদ সদস্য বাসন্তী  চাকমা সংসদে দাঁড়িয়ে সেনাবাহিনী ও বাঙ্গালী জাতিগোষ্ঠীর বিরুদ্ধে গণহত্যার যে অভিযোগ উত্থাপন করেছেন তা মিথ্যা ও পাহাড়ি সন্ত্রাসী গোষ্ঠীর এজেন্ডা বাস্তবায়নের অংশ।এসময় বক্তারা দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বে আঘাত করে বাসন্তী চাকমা শপথের লঙ্ঘন করায় জাতীয় সংসদে দেওয়া বক্তব্যের জন্য অবিলম্বে ক্ষমা প্রার্থনা ও পদত্যাগ না করলে  পার্বত্য এলাকায় কঠোর আন্দোলন দেয়ায় ঘোষণা দেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন পাহাড়ি বাঙ্গালী সম্মিলিত ঐক্য পরিষদের নেতা ইয়ং লক ম্রো,আবুল কালাম, চৌক্ষং ইউপি চেয়ারম্যান মো:ফেরদৌসুর রহমান প্রমুখ।
মানববন্ধন শেষে আয়োজকেরা সংসদ সদস্য বাসন্তী চাকমার কুশপুত্তলিকায় আগুন দেন এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা মো:নাজিমুল হায়দারের কাছে প্রধানমন্ত্রী বরাবরে একটি স্বারকলিপি প্রদান করেন।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions