বুধবার | ২৪ এপ্রিল, ২০২৪
বান্দরবানে

ব্যবসায়ী ঐক্য পরিষদের পক্ষ থেকে পার্বত্যমন্ত্রীকে সংবর্ধনা প্রদান

প্রকাশঃ ০২ মার্চ, ২০১৯ ০৪:৪০:৩৯ | আপডেটঃ ২৪ এপ্রিল, ২০২৪ ০৯:৫৯:৩১  |  ৮৬৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পার্বত্য জেলা বান্দরবানের  ৩০০ নং আসন থেকে পরপর ৬ বারের মত নির্বাচিত সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপিকে সংবর্ধনা প্রদান করেছে বান্দরবান ব্যবসায়ী ঐক্য পরিষদ।

শনিবার সকালে বান্দরবান বাজার প্রাঙ্গনে বান্দরবান ব্যবসায়ী ঐক্য পরিষদের পক্ষ থেকে এই সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বান্দরবান ব্যবসায়ী ঐক্য পরিষদের সভাপতি মো:গিয়াস উদ্দিনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি। অনুষ্ঠানে বান্দরবানের বিভিন্ন ব্যবসায়ী ঐক্য পরিষদের পক্ষ থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত বান্দরবানের সংসদ সদস্য পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপিকে সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার,আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, আঞ্চলিক পরিষদের সদস্য মো:শফিকুর রহমান,পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর,সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ,পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পৌর কাউন্সিলর মো:হাবিবুর রহমান খোকন, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ বান্দরবান ব্যবসায়ী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক হাজী আবু সালেহসহ সরকারি বেসরকারি উর্ধতন কর্মকর্তা ও বাজার ব্যাবসায়ীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে  পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ বলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপির কারণে আজ পার্বত্য এলাকায় শান্তি বিরাজ করছে। বীর বাহাদুর উশেসিং এমপি ৬ বার বান্দরবান থেকে নির্বাচিত হয়ে বান্দরবানসহ পার্বত্য এলাকার শিক্ষা,স্বাস্থ্য ও সামগ্রিক উন্নয়নে অগ্রনী ভুমিকা রাখছে। তিনি আরো বলেন, বীর বাহাদুর আছেন তাই বান্দরবানের উন্নয়ন চলমান রয়েছে।

বান্দরবান ব্যবসায়ী ঐক্য পরিষদের সভাপতি মো:গিয়াস উদ্দিন বলেন,বীর বাহাদুরের কোন বিকল্প নেই। তিনি বান্দরবানকে সাজাতে রাত-দিন পরিশ্রম করে যাচ্ছে। বান্দরবান বাজারের সৌন্দর্য্য ও শৃংখলা ফেরাতে তিনি বিভিন্ন দিক নির্দেশনা দিয়ে যাচ্ছে ,আর আমরা ব্যবসায়ীরা তার নির্দেশনা অনুযায়ী বান্দরবান বাজারসহ সকল বাজারকে সুন্দরভাবে পরিচালনা করে যাচ্ছি ।



অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে ৬ বারের মত নির্বাচিত সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি বলেন,বান্দরবান আমাদের সকলের। বান্দরবানের উন্নয়নে আমাদের সকলকে একসাথে কাজ করতে হবে। শুধু একা কেউ বান্দরবানকে উন্নয়ন করতে পারবে না। তিনি এসময় আরো বলেন,বান্দরবানের বাজারের সৌন্দর্য্য রক্ষা ও ব্যবসায়ীরাদের শৃঙ্খলা আগের চেয়ে অনেকটা বেড়েছে। আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় পার্বত্য জেলা বান্দরবান এগিয়ে যাবে এবং পর্যটন বান্দব একটি শহরে পরিণত হবে এই বান্দরবান।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions