শনিবার | ২০ এপ্রিল, ২০২৪

বান্দরবানে পুলিশ মেমোরিয়াল ডে পালিত

প্রকাশঃ ০১ মার্চ, ২০১৯ ১২:০৮:১৬ | আপডেটঃ ১৭ এপ্রিল, ২০২৪ ০২:১৮:৫৫  |  ৮৮৪
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে নিহত পুলিশ সদস্যদের স্মরণে বান্দরবানে পালিত হয়েছে পুলিশ মেমোরিয়াল ডে। বান্দরবানে মুক্তিযুদ্ধ এবং যুদ্ধ পরবর্তী সময়ে কর্তব্যরত অবস্থায় শহীদ হওয়া পুলিশের স্মরণেএই পুলিশ মেমোরিয়াল ডে পালন করা  হয়।
শুক্রবার সকালে বান্দরবান পুলিশ লাইনে শহীদ পুলিশ সদস্যদের স্মরণে ফুল দিয়ে শ্রদ্ধা জানান বান্দরবানের পুলিশ সুপার মোঃ জাকির হোসেন মজুমদার। এসময় লাইনে দাড়িয়ে একের পর এক ফুল দিয়ে শ্রদ্ধা জানান বান্দরবানে কর্তব্যরত বিভিন্ন থানা ও তদন্ত কেন্দ্রের পুলিশ কর্মকর্তা ও সদস্যরা, পরে তাদের উদ্দেশ্যে দোয়া ও মোনাজাত করা হয়।
এসময় বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার মুহম্মদ আলী হোসেন,বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম চৌধুরী, ওসি তদন্ত মোঃ এনামুল হক ভুইয়া, ওসি ডিবি মোঃ সাত্তার হোসেনসহ বান্দরবানের কর্মরত পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।
এসময় পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে নিহত পুলিশ সদস্যদের স্মরণ করে ও তাদের আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করে সকল পুলিশ সদস্যকে সৎ ও নিষ্টার সাথে দায়িত্ব পালন করে দেশ সেবায় আত্মত্যাগ করার আহবান জানান বান্দরবানের পুলিশ সুপার মোঃ জাকির হোসেন মজুমদার ।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions