শুক্রবার | ২০ সেপ্টেম্বর, ২০১৯

রাঙামাটিতে কর্মরত সাংবাদিকদের নিজেদের মত করে একদিন

প্রকাশঃ ১৭ ফেব্রুয়ারী, ২০১৯ ০৭:০০:২৯ | আপডেটঃ ১৯ সেপ্টেম্বর, ২০১৯ ০৪:০৪:৫৭  |  ৬২৬
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। ‘ব্যস্ততার ফাঁকে নিজেদের জন্য একটি দিন’-এই শ্লোগানকে সামনে রেখে রাঙামাটি পার্বত্য জেলায় শহরে কর্মরত সাংবাদিকরা শনিবার কাপ্তাই উপজেলার নেভী ক্যাম্প পিকনিক স্পটে দিনব্যাপী আয়োজনে বার্ষিক বনভোজনে অংশগ্রহন করে।

সাংবাদিকদের বার্ষিক সম্মিলনে যোগ দেন সাবেক প্রতিমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য দীপংকর তালুকদার, ডিজিএফআই এর অধিনায়ক কর্ণেল মোহাম্মদ শামসুল আলম, জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ, পুলিশ সুপার আলমগীর কবির ও রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী, সাংবাদিকদের এই বার্ষিক সম্মিলনে রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, সাবেক সভাপতি শামসুল আলম, সাধারন সম্পাদক আনোয়ার উল হক, রাঙামাটি রিপোটার্স ইউনিটির সাধারন সম্পাদক ফজলুর রহমান রাজন, রাঙামাটি সাংবাদিক ফোরামের সভাপতি নন্দন দেবনাথ, রাঙামাটি সাংবাদিক ইউনিয়নের সভাপতি সোলায়মান, যুগ্ন সম্পাদক আলমগীর মানিক, রাঙামাটি জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি বিজয় ধর, সাধারন সম্পাদক দীপ্ত হান্নান, রাঙামাটি জার্নালিষ্ট নেটওয়ার্ক এর সভাপতি শান্তিময় চাকমা, সাধারন সম্পাদক ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি সাংবাদিক সমিতির পক্ষে মিশু দেসহ পেশাদার সাংবাদিকরা নেতৃত্বে দেন।

হাজারো ব্যস্ততার মাঝে সাংবাদিকদের এই মিলন মেলায় তাদের পরিবার, সন্তান ও স্বজনরা অংশ নেয়।  দিনব্যাপী অনুষ্ঠানে সাংস্কৃতিক অনুষ্ঠান,র‌্যাফেল ড্র,বালিস খেলাসহ নানা খেলাধুলা অনুষ্ঠিত হয়।

রাঙামাটি প্রেসক্লাবের সাবেক সভাপতি শামসুল আলম জানান, কাজের ফাঁকে আমরা পরিবারের সবাই মিলে নিজেদের মত করে কাটিয়েছি, চেষ্টা করেছি সব সাংবাদিকরা মিলে আনন্দ করতে।  

মিডিয়া |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions