শুক্রবার | ২২ ফেব্রুয়ারী, ২০১৯
খাগড়াছড়িতে জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী

প্রবীনদের জন্য হিতৈষী ভবনে জাতির জনকের নামে আধুনিক হল করা হবে

প্রকাশঃ ১২ ফেব্রুয়ারী, ২০১৯ ০৯:৩৪:০০ | আপডেটঃ ২২ ফেব্রুয়ারী, ২০১৯ ০২:২৪:৫২  |  ১৪৩
সিএইচটি টুডে ডট কম,খাগড়াছড়ি। খাগড়াছড়িতে অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতি’র বাষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার প্রদান অনুষ্ঠান মঙ্গরলবার বিকেলে সংগঠনের জেলা শহরস্থ নিজস্ব ভবনে অনুষ্ঠিত হয়েছে। এতে পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়ার পাশাপাশি পরিষদের পক্ষ থেকে প্রবীনদের মাঝে কম্বল বিতরণ করেন।
সংগঠনের সভাপতি খাগড়াছড়ি সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক ড. সুধীন কুমার চাকমা’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ও সুশাসনের জন্য নাগরিক (সুজন)-এর জেলা সভাপতি প্রফেসর বোধিসত্ত দেওয়ান, সাবেক জেলা পরিষদ সদস্য বিনোদ বিহারী চাকমা, সংগঠনের সাবেক সা: সম্পাদক সরোজ চাকমা এবং বর্তমান সা: সম্পাদক প্রবৃত্তি কুমার চাকমা বক্তব্য রাখেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, জেলা শহরের হাসপাতাল সড়কে প্রবীন হিতৈষী সংঘ-এর জন্য পর্যাপ্ত ভূমি বন্দোবস্তি দেয়া হয়েছে। আগামী অর্থ বছরেই সেখানে আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত মাল্টি স্টোরেড ভবন নির্মাণ করা হবে। জেলাসদর হাসপাতালে প্রবীনদের জন্য বিশেষ শয্যা বরাদ্দের পাশাপাশি রোগ চিকিৎসায় বিশেষ ছাড়ের ব্যবস্থা করা হয়েছে।

তিনি বর্তমান সরকারের প্রবীনবান্ধব বিভিন্ন উদ্যোগের তথ্য জানিয়ে বলেন, প্রবীনরাই এই দেশের ইতিহাস নির্মাতা। তাঁরাই এই দেশ স্বাধীনে ভূমিকা রাখার পাশাপাশি মুক্তিযুদ্ধের চেতনা বিকাশে সক্রিয় ছিলেন। প্রবীন হিতৈষী সংঘ-এর ভবন নির্মিত হলে সেখানে জাতির জনক বঙ্গবন্ধু’র নামে একটি আধুনিক হল নির্মাণেরও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions