বৃহস্পতিবার | ১২ ডিসেম্বর, ২০১৯

বান্দরবানে সহকর্মীদের সাথে মতবিনিময় করলেন একে এম জাহাঙ্গীর

প্রকাশঃ ১২ ফেব্রুয়ারী, ২০১৯ ১০:৩০:১৭ | আপডেটঃ ১২ ডিসেম্বর, ২০১৯ ০৭:২৩:১৯  |  ৪০৭
সিএইচটি টুডে ডট কম, বান্দরবান। সাংবাদিকতার মাধ্যমে আমার কর্মজীবন শুরু হয়েছিল। দীর্ঘদিন সাংবাদিকতার পাশাপাশি রাজনীতিতে জড়িত ছিলাম। এখন দলীয় মনোনয়নের মাধ্যমে জনসেবার সুযোগ পেতে যাচ্ছি। বান্দরবান সদর উপজেলার জনগণ যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেন, তাহলে আমি আপামর জনগণের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখবো ইনশাআল্লাহ।

মঙ্গলবার সকালে বান্দরবান প্রেসক্লাবে সাংবাদিক সহকর্মীদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন বান্দরবান সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন মনোনীত প্রার্থী একেএম জাহাঙ্গীর।

এসময় তিনি আরো বলেন, সাংবাদিক বন্ধুরা আমি এই নির্বাচনে সর্বপ্রথম আমার সহকর্মী বন্ধুদের সাথে বসলাম কারণ সাংবাদিকতার মাধ্যমে আমার জীবন যাত্রা শুরু এবং আজকের এই পর্যায় আসার পেছনে সব থেকে গুরুত্বপূর্ণ অবদান বলতে গেলে সাংবাদিকতাকে আমি প্রথমে স্বীকার করি। কারণ বুলেটের চেয়ে কলমের শক্তি অনেক বেশি, আর এই শক্তি  যদি একজন প্রার্থীর পাশে থাকে তাহলে ইনশাঅল্লাহ যেকোন বাধা অতিক্রম করা সম্ভব। তাই আমি আমার এই নিবার্চনী প্রথম সভা বলতে গেলে আমার সহকর্মীদের সাথে করলাম। আমি আমার এই নিবার্চনে সহযোগিতার সাথে আপনারা আমার পাশে থাকবেন এই কামনা করি।

এসময় মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন বান্দরবান প্রেসক্লাবের সাবেক সভাপতি বাদশা মিঞা মাস্টার,প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু,সহ-সভাপতিসাংবাদিক এম.এ. হাকিম চৌধুরী,সাধারণ সম্পাদক ফরিদুল আলম সুমন,সাবেক সাধারণ সম্পাদক মিনারুল হক,দৈনিক সংগ্রাম পত্রিকার প্রতিনিধি আবুল বশর ছিদ্দিকী,দৈনিক প্রথম আলো প্রতিনিধি বুদ্ধজ্যোতি চাকমা,এনটিভি প্রতিনিধি আলাউদ্দিন শাহারিয়ার,সময় টিভি প্রতিনিধি এস বাসু দাশ,আর টিভি প্রতিনিধি শাফায়েত হোসেন,এসএটিভি উসি থোয়াই র্মামা,এশিয়ান টিভি প্রতিনিধি নুরুল কবির,মোহনা টেলিভিশন প্রতিনিধি রাহুল বড়–য়া ছোটন,চ্যানেল আই প্রতিনিধি ইসমাইল হাসান,চ্যানেল টুয়ান্টিফোর প্রতিনিধি ইয়াছিনুল হাকিম চৌধুরী,বিজয় টিভি প্রতিনিধি রিমন পালিত,সহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

বান্দরবান |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions