শুক্রবার | ২২ ফেব্রুয়ারী, ২০১৯
সেনাবাহিনী ও আওয়ামীলীগের ভাবমূর্তি ক্ষুন্ন করার অভিযোগে

ইউপিডিএফ থেকে প্রকাশিত সিএইচটি নিউজের নামে ডিজিটাল আইনে মামলা

প্রকাশঃ ০৬ ফেব্রুয়ারী, ২০১৯ ০৪:৪৮:৪১ | আপডেটঃ ২১ ফেব্রুয়ারী, ২০১৯ ০৯:৪৬:৩৭  |  ৫৩৩
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। বাংলাদেশ সেনাবাহিনী ও খাগড়াছড়ির স্থানীয় সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরাকে নিয়ে উস্কানীমূলক সংবাদ প্রকাশের অভিযোগে স্থানীয় পোর্টাল সিএইচটি নিউজ ডট কম এর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের ২৯ ও ৩১ ধারায় মামলা করেছে জেলা যুবলীগ সভাপতি যতন কুমার ত্রিপুরা।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন টিটো বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, সিএইচটি নিউজ ডট কম পোর্টালটি ইউপিডিএফ প্রসীত গ্রুপের মুখপাত্র হিসেবে কাজ করলেও এটির সাথে কারা জড়িত সেটি কেউ জানা যায়নি।

আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

মামলার আগে বাংলাদেশ সেনাবাহিনী ও স্থানীয় সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরাকে জড়িয়ে স্থানীয় একটি অনলাইন পোর্টালে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ। বুধবার দুপুরে সংসদ সদস্যের জেলা সদরের বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি রণ বিক্রম ত্রিপুরা।

লিখিত বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী ও আওয়ামীলীগের ভাবমূর্তি ক্ষুণœ করতে প্রসীত সমর্থিত ইউপিডিএফ নানা অপপ্রচার চালাচ্ছে। ইউপিডিএফ’র অনলাইন পোর্টাল সিএইচটি নিউজ ডট কম গত ৫ ফেব্রুয়ারী কুজেন্দ্র লাল ত্রিপুরার উদ্ধৃতি ব্যবহার করে “আর্মিরাই জুম্ম রাজাকারদের ব্যবহার করছে: কুজেন্দ্র লাল ত্রিপুরা” শিরোনামে সংবাদ প্রচার করে। সংবাদে ব্যবহৃত তথ্য মিথ্যা ও ভিত্তিহীন। সেনাবাহিনী ও সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরার ভাবমূর্তি ক্ষুণœ করতে ভিত্তিহীন ও মনগড়াভাবে সংবাদ প্রকাশ করে উস্কানী ছড়ানোর দায়ে আইনগত ব্যবস্থা গ্রহণে স্বরাষ্ট্রমন্ত্রী ও তথ্যমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন নেতাকর্মীরা।

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামীলীগের সহ সভাপতি কল্যাণ মিত্র বড়–য়া, সাংগঠনিক সম্পাদক আশুতোষ চাকমা ও জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions