মঙ্গলবার | ২৩ এপ্রিল, ২০১৯
খাগড়াছড়িতে শারীরিক প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ প্রদান সভায় কংজরী চৌধুরী

প্রতিবন্ধীদের অবহেলা করে দেশের উন্নয়ন সম্ভব নয়

প্রকাশঃ ০৫ ফেব্রুয়ারী, ২০১৯ ১০:১৬:১০ | আপডেটঃ ২২ এপ্রিল, ২০১৯ ০৯:৩৩:৩৯  |  ১৯৮
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন, প্রতিবন্ধীরা সমাজের অংশ। তাঁদের অবহেলা করে দেশের উন্নয়ন সম্ভব নয়। তাই প্রতিবন্ধীদের উন্নয়নে নানামুখী উদ্যোগ নিয়েছে সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেই প্রতিবন্ধীদের আলাদাভাবে মূল্যায়ন করা হচ্ছে।

মঙ্গলবার বিকেলে খাগড়াছড়িতে ৩২ জন প্রতিবন্ধী ব্যক্তিকে মাঝে হুইল চেয়ার, ট্রাই সাইকেল ও ক্রাচসহ বিভিন্ন সহায়ক উপকরণ বিতরণ করা হয়েছে। জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে বিকেলে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মো. শাহজাহান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা মো. নুরুজ্জামান, নির্বাহী কর্মকতা টিটন খীসা, জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ মনিরুল ইসলাম ও সহকারী পরিচালক সাইফুল ইসলাম চৌধুরী।

অনুষ্ঠান শেষে শারীরিক ও নিউরো ডেভলপমেন্টাল প্রতিবন্ধী ৩২ জন ব্যক্তির মাঝে ২৩টি হুইল চেয়ার, ৩টি ট্রাই সাইকেল, ২টি অক্সিলারী ক্রাচ, ১টি ওয়াকার রোলাটর, ২টি কর্ণার চেয়ার ও ১টি শ্রবণযন্ত্র বিতরণ করেন অতিথিরা।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions