শুক্রবার | ২২ ফেব্রুয়ারী, ২০১৯
খাগড়াছড়ির

মানিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্টে দুই নির্মাণ শ্রমিক হতাহত

প্রকাশঃ ০৪ ফেব্রুয়ারী, ২০১৯ ১০:১২:৪১ | আপডেটঃ ২২ ফেব্রুয়ারী, ২০১৯ ০৩:২২:৫৭  |  ১৮৯
সিএইচটি টুডে ডট কম, খাগড়াছড়ি। খাগড়াছড়ি জেলার মানিকছড়িতে সোমবার বিকালে নবনির্মিত রেস্টুরেন্ট ‘কাঠগোলাপে’ সাজ-সজ্জা করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলে নির্মাণ শ্রমিক সুজন মিয়া(২৪) নিহত অপর শ্রমিক মো. রুবেল মিয়া(২০)গুরতর আহত হয়েছে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, মানিকছড়ি উপজেলার টাউন হল সংলগ্ন ভূইঁয়া মার্কেটে নবনির্মিত রেস্টুরেন্ট‘কাঠ গোলাপ’এর উদ্বোধন উপলক্ষে সাজ-সজ্জা কাজ চলছিল। বিকেল পৌনে ৫টার দিকে নির্মাণ শ্রমিক সুজন মিয়া (২৪) ও মো. রুবেল মিয়া(২০) দোকানে সামনে গাছে উঠে ঝাড়বাতি সংযোগ দিতে গিয়ে অসাবধানতা ৩৩ কেভি লাইনে সংযোগ তার লেগে যায়। দুই শ্রমিক মাটিতে লুটিয়ে পড়ে।  পথচারী ও অন্য নির্মাণ শ্রমিকরা দু’জনকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সুমন মিয়া(২৪) কে মৃত্যু ঘোষণা করেন এবং অপর শ্রমিক  মো. রুবেল মিয়া(২৫)কে চমেক হাসপাতালে প্রেরণ করেন। খবর পেয়ে মানিকছড়ি থনা পুলিশ হাসপাতালে ছুঁটে আসেন এবং সরজমিন পরিদর্শন করে নিহত শ্রমিকের লাশ পুলিশ হেফাজতে নেন।

উল্লেখ্য, অবসরপ্রাপ্ত পুলিশ সুবেদার(আর.আই) মরহুম আবদুল মতিন ভূইঁয়ার সেজ ছেলে ও আবুল খায়ের লিমিটেড কোম্পানীর প্রধান হিসাব রক্ষক মো. মাসুম ভূইঁয়া সম্প্রতি ঠিকাদার নিযুক্ত করে বাড়ী নির্মাণ করছিল। বাড়ীর সামনে দোকান প্লটে আধুনিক সাজে একটি রেস্টুরেন্ট‘কাঠ গোলাপ’ নির্মাণ করেন। যা আগামী ৮ ফেব্রুয়ারী উদ্বোধন হওয়ার কথা। সে দোকানের সামনে লাইটিং জন্য সড়কের পাশ্বে গাছে উঠে ঝাড়বাতি সংযোগ দিতে গিয়ে গিয়ে এ দূর্ঘটনা ঘটে। ঘটনার পর পর অন্য শ্রমিকরা আত্মগোপন করায় নিহত ও আহত শ্রমিকের বিস্তারিত ঠিকানা জানা যায়নি। তবে নিহত সুজন নোয়াখালি এবং আহত রুবেল চট্টগ্রামের আনোয়ারার বাসিন্দা বলে জানা গেছে।

থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ রশীদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,দূঘটনার খবর পেয়ে সরজমিনে ও.সি তদন্তসহ পুলিশ পাঠানো হয়েছে। লাশ পুলিশ হেফাজতে রয়েছে ।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions