মঙ্গলবার | ২৩ এপ্রিল, ২০১৯

লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমাকে গ্রেফতারের নিন্দা

প্রকাশঃ ৩০ জানুয়ারী, ২০১৯ ০৪:২৯:৪১ | আপডেটঃ ২২ এপ্রিল, ২০১৯ ০৬:৫৮:৪৩  |  ৬১৮
সিএইচটি টুডে ডট কম ডেস্ক। ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)-এর লক্ষ্মীছড়ি-মানিকছড়ি-মাটিরাঙ্গা-গুইমারা এলাকার প্রধান সংগঠক সচিব চাকমা আজবুধবার, ৩০ জানুয়ারি ২০১৯ সংবাদ মাধ্যমে প্রদত্ত এক বিবৃতিতে লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমাকে আটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং অবিলম্বে তার নিঃশর্ত মুক্তির দাবি করেছেন।

বিবৃতিতে ইউপিডিএফ নেতা বলেন, গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে লক্ষ্মীছড়ি সদর এলাকার দিক থেকে মোটর সাইকেল যোগে যাবার পথে সেনা জোন এলাকায় তার মোটর সাইকেল গতি রোধ করে এবং তাকে গ্রেফতার করে শারীরিক নির্যাতন চালায়। এরপর তাকে থানায় হস্তান্তর করা হয়।
তিনি উদ্বেগ প্রকাশ করে বলেন, পার্বত্য চট্টগ্রামে অন্যায় ধর পাকড় ও নিপীড়ন-নির্যাতনের মাত্রা এমন পর্যায়ে পৌঁছেছে যে নির্বাচিত জনপ্রতিনিধি ও সাধারণ মানুষ পর্যন্ত এর থেকে রেহাই পাচ্ছেন না। প্রতিনিয়ত অন্যায় ভাবে কাউকে না কাউকে গ্রেফতার, রাত-বিরাতে ঘরবাড়ি তল্লাশিসহ জনগণের উপর নানা অত্যাচার চালানো হচ্ছে। ফলে জনগণ এখন চরম নিরাপত্তাহীনতার মধ্যেই দিন যাপন করতে বাধ্য হচ্ছেন।
বিবৃতিতে তিনি অবিলম্বে সুপার জ্যোতি চাকমাকে নিঃশর্ত মুক্তি ও অন্যায় ধর পাকড়সহ জন হয়রানিমূলক কর্মকা- বন্ধের জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

খাগড়াছড়ি |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions