মঙ্গলবার | ২৩ এপ্রিল, ২০১৯

রাঙামাটি মহিলা কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরণী অনুষ্ঠিত

প্রকাশঃ ২৬ জানুয়ারী, ২০১৯ ১০:০২:৩১ | আপডেটঃ ২২ এপ্রিল, ২০১৯ ০২:২০:৪৯  |  ২৫৯
সিএইচটি টুডে ডট কম, রাঙামাটি। রাঙামাটি সরকারি মহিলা কলেজের সপ্তাহব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরনী অনুষ্ঠান আজ সকালে কলেজ হলরুমে অনুষ্ঠিত হয়।
রাঙামাটি সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ এনামুল হক খোন্দকারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি আসনের সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার। বিশেষ অতিথি হিসাবে উপস্থিল ছিলেন রাঙামাটি সরকারি কলেজ এর অধ্যক্ষ প্রফেসর মো:মঈন উদ্দীন এবং রাঙামাটি পাবলিক কলেজের অধ্যক্ষ তাছাদ্দিক হোসেন কবির।
অনুষ্ঠানের শুরুতে  রাঙামাটি সরকারি মহিলা কলেজ প্রাঙ্গনে নতুন স্থাপিত  শহীদ মিনারের ভিত্তি প্রস্তরের উদ্বোধন করেন সংসদ সদস্য দীপংকর তালুকদার।
এসময় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য দীপংকর তালুকদার তার বক্তব্যে বলেন, আমাদের মেয়েরাও ছেলেদের চেয়ে কোন অংশে কম নয়। তারাও পারে অসাধ্যকে সাধন করতে। কলেজ কতৃপক্ষের দৃষ্টি আকর্ষন করে বলেন, প্রতি বছরই যেন এমন জমজমাট আসরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। এজন্য যতটুকু সম্ভব তিনি সরকারের পক্ষ থেকে সকল প্রকার সার্বিক সহযোগিতা প্রদান করা হবে।

মহিলা কলেজের অনুষ্ঠানের পর দুপুরে তিনি রাঙামাটি সিনিয়র মাদ্রাসায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (দরুদ) ফাতেয়া ইয়াজদাহুম ও দাখিল পরিক্ষার্থীদের দোয়া মাহফিলে যোগ দেন। এতে উপস্থিত ছিলেন  রাঙামাটি সিনিয়র মাদ্রাসার সভাপতি হাজী মো: মুছা মাতব্বরসহ রাঙামাটি সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ,শিক্ষকমন্ডলী শিক্ষার্থীগণ।

শিক্ষা |  আরও খবর
এইমাত্র পাওয়া
আর্কাইভ
সর্বসত্ত্ব সংরক্ষিত, ২০১৭-২০১৮।    Design & developed by: Ribeng IT Solutions